নাঙ্গলকোটে স্কুল শিক্ষকের ফলদ ও বনজ গাছ কেটে ফেলার অভিযোগ

প্রকাশিত: ১:৪১ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২২

নাঙ্গলকোটে স্কুল শিক্ষকের ফলদ ও বনজ গাছ কেটে ফেলার অভিযোগ

মাঈন উদ্দিন দুলাল-  নাঙ্গলকোটের রায়কোট হাজারী বাড়ীর মাস্টার আবদুল মমিন হাজারীর মালিকানাধীন বাড়ীর ফলদ ও বনজ ১০টি গাছ কেটে ফেলার অভিযোগ উঠেছে একই বাড়ীর মৃত সিদ্দিকুর রহমানের ছেলে হাবিবুল ইসলাম খোকন ও আরিফুল ইসলাম শিপনের বিরুদ্ধে। শুক্রবার দুপুরে এ গাছ কাটার ঘটনা ঘটে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানান ভূক্তভোগী মাস্টার আবদুল মমিন হাজারী।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রায়কোট গ্রামের হাজারী বাড়ীর মৃত মৌলভী ওসমান গনি হাজারীর ছেলে লক্ষীপদুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক আবদুল মমিনের বাড়ীর জমি দখল করে ফলদ ও বনজ গাছ কেটে নিজ বাড়ীতে যাওয়ার রাস্তা থাকা সত্ত্বেও আরেকটি নতুন রাস্তা তৈরি করছে একই গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে হাবিবুল ইসলাম খোকন ও আরিফুল ইসলাম শিপন। শুক্রবার জুম্মার নামাজের সময় ভূক্তভোগী মাস্টার আবদুল মমিন হাজারী নামাজ পড়তে মসজিদে গেলে খোকন ও শিপন গাছ গুলো কেটে ফেলে। এ ব্যাপারে ভূক্তভোগী পরিবার প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
মাস্টার আবদুল মমিন হাজারী বলেন , আমার ছেলেরা বাড়ীতে না থাকায় ও আমি জুম্মার নামাজ পড়তে গেলে এ সুযোগে খোকন ও শিপন আমার ফলধর ও বনজ বৃক্ষ গুলো কেটে ফেলে। আমি এ ব্যাপারে স্থানীয় জনপ্রতিনিধি ও সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
অভিযুক্ত হাবিবুল ইসলাম খোকন ও আরিফুল ইসলাম শিপন বলেন, মাস্টার আবদুল মমিন আমাদের চাচা, আমরা রাস্তাটি করতে গিয়ে বাড়ীর সকলের গাছ কেটেছি। কিন্তু আমার চাচা এ ভাবে অভিযোগ করবে আমরা ভাবিনি।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ