নাঙ্গলকোটে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা

প্রকাশিত: ৪:২৮ অপরাহ্ণ, মে ২৪, ২০২৩

নাঙ্গলকোটে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা

মাঈন উদ্দিন দুলাল- জাতীয় শিক্ষা সপ্তাহে উপজেলা পর্যায়ে নাঙ্গলকোট উপজেলার দাখিল মাদরাসা ক্যাটাগরিতে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন মাধবপুর ছালেহীয়া দারুচ্ছুন্নাত প্রস্তাবিত আলিম মাদরাসা অধ্যক্ষ মাওলানা আবু বকর ছিদ্দিক। এ উপলক্ষে সোমবার মাদরাসা মিলনায়তনে শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসীর উদ্যোগে সংবর্ধনা ও শোকরিয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। মাধবপুর ছালেহিয়া হাফেজিয়া মাদরাসা সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাঙ্গলকোট পৌর মেয়র আব্দুল মালেক। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান ও মাধবপুর ছালেহীয়া দারুচ্ছুন্নাত প্রস্তাবিত আলিম মাদরাসা অধ্যক্ষ মাওলানা আবু বকর ছিদ্দিক। অনুষ্ঠানে আয়োজকদের পক্ষ থেকে অতিথি বৃন্দকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সাবেক যুগ্মসাধারণ সম্পাদক রহমত উল্লাহ রাহাতের সঞ্চালনায় সংবর্ধনা বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাছির উদ্দিন, একাডেমিক সুপার ভাইজার আনিছুর রহমান, বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ নাঙ্গলকোট উপজেলা সভাপতি মাওলানা আবুল হাসেম, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি সভাপতি মোহাম্মদ শাহজাহান, হাফেজ আবদুল মান্নান, সমাজ সেবক মাস্টার কাজী নুরুল আমিন, মাধবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় সভাপতি মাস্টার বেলাল হোসেন, মাদরাসা সহ-সুপার মাওলানা আলা উদ্দিন, সাংবাদিক এএইচএম মহিউদ্দিন, মোহাম্মদ হানিফ, ইউপি সদস্য বাবুল গাজী প্রমুখ।

সংবর্ধিত অনুষ্ঠানে মাদরাসা প্রতিষ্ঠাতা মরহুম মাস্টার আলী নোয়াব হিযবুল্লাহ মরণোত্তর সম্মাননা স্বারক, পরিচালনা কমিটির পক্ষ থেকে সংবর্ধিত অধ্যক্ষ মাওলানা আবু বকর ছিদ্দিকসহ অতিথিবৃন্দকে সম্মাননা স্বারক প্রদান করা হয়।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ