নাঙ্গলকোটে মেয়র প্রার্থী অধ্যক্ষ সাদেক হোসেন ভূঁইয়ার মত বিনিময় সভা

প্রকাশিত: ১২:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

নাঙ্গলকোটে মেয়র প্রার্থী অধ্যক্ষ সাদেক হোসেন ভূঁইয়ার মত বিনিময় সভা
মাঈন উদ্দিন দুলাল- নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহসভাপতি ও নাঙ্গলকোট হাছান মেমোরিয়াল সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ সম্ভাব্য মেয়র পদ প্রার্থী সাদেক হোসেন ভূঁইয়ার সমর্থনে বিশাল  মতবিনিময় সভা  বৃহস্পতিবার রাতে পৌরসভার ২নং ওয়ার্ড নাগোদা গ্রামে অনুষ্ঠিত হয়। আ’লীগ নেতা মাওঃ আনিছুল হোক মিয়াজীর  সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সম্ভাব্য মেয়র পদ প্রার্থী অধ্যক্ষ সাদেক হোসেন ভূঁইয়া।
বক্তব্য  রাখেন ডাঃ যোবয়দা হান্নান কলেজ অধ্যক্ষ রুহুল আমিন,  নাঙ্গলকোট হাছান মেমোরিয়ার সরকারী কলেজ প্রভাষক মো: হাছান, রিয়াজ মাহমুদ ভূঁইয়া, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক সভাপতি ইব্রাহিম ভূঁইয়া, পৌরসভা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোহাম্মদ হানিফ, আ’লীগ নেতা রবিউল হক,  তোফায়েল আহমেদ,  একরামুল হক, কাজী  তজুল ইসলাম, যুবলী নেতা আবুল হাশেম প্রমুখ।
বক্তারা বলেন, আমরা প্রথম শ্রেণীর পৌরসভা পেয়েছি এবার প্রয়োজন প্রথম শ্রেণীর মেয়র। অধ্যক্ষ সাদেক হোসেন ভূঁইয়া মেয়র নির্বাচিত হলে আমরা প্রথম শ্রেণীর পৌরসভার জন্য প্রথম শ্রেনীর মেয়র পাবো।
মেয়র প্রার্থী সাদেক হোসেন  ভূঁইয়া বলেন, আমার চাওয়া পাওয়ার কিছুই নেই। আমি শেষ বয়সে  এসে আপনাদের সেবা করে যেতে চাই। ব্যাক্তি জীবনে আমি সকল ক্ষেত্রেই সফল হয়েছি। আমার নেতা লোটাস কামাল আমাকে যখন যে দায়িত্ব  দিয়েছেন আমি তা যথাযথ ভাবে পালন করছি। আমার নেতা  লোটাস কামাল আমাকে মেয়র পদে মনোনয়ন প্রদান করলে আমি তার সম্মান রাখতে পারবো ইনশাআল্লাহ।  তিনি উপস্থিত  সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেন।
Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ