নাঙ্গলকোটে নৌকার টিকিট পাওয়ায় আব্দুল মালেককে গণসংবর্ধনা

প্রকাশিত: ১:২৫ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২১

নাঙ্গলকোটে নৌকার টিকিট পাওয়ায় আব্দুল মালেককে গণসংবর্ধনা

মাঈন উদ্দিন দুলাল- নাঙ্গলকোট পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওয়ায় উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি মেয়র আব্দুল মালেককে মঙ্গলবার দুপুরে গণসংবর্ধনা প্রদান করা হয়। নাঙ্গলকোট হাছান মেমোরিয়াল সরকারী কলেজ গেইট সড়কে গণসংবর্ধনায় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ’সহ অন্যান্য অঙ্গ সংগঠন ও পৌরসভার হাজার-হাজার জনতা অংশগ্রহণ করেন। এর আগে মেয়র আব্দুল মালেককে নেতাকর্মীরা বিশাল মোটর শোভাযাত্রা নিয়ে লাকসাম বাইপাস থেকে সংবর্ধনাস্থলে নিয়ে আসেন।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি মেয়র আব্দুল মালেক, উপজেলা আ’লীগ সহসভাপতি আবুল খায়ের আবু, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ নুরুল্লাহ মজুমদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া, মৌকারা ইউপি চেয়ারম্যান আবু তাহের, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ইসহাক মিয়া, যুবলীগ নেতা শহিদুল ইসলাম পাটোয়ারী, পৌর আ’লীগ সাধারণ সম্পাদক ও কাউন্সিলর সেলিম জাহাঙ্গীর মজুমদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন।
উপস্থিত ছিলেন, বাঙ্গড্ডা ইউপি চেয়ারম্যান শাহজাহান মজুমদার, আদ্রা উত্তর ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, জোড্ডা পূর্ব ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মিয়াজী, উপজেলা আওয়ামী যুবলীগ সাবেক সভাপতি ও উপজেলা আ’লীগ ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম মজুমদার, উপজেলা যুবলীগ সহসভাপতি আল মামুন মাহমুদ ভূঁইয়া বাবু প্রমুখ।
মেয়র আব্দুল মালেক বলেন, আমি আপনাদের মাঝে ছিলাম। ৫ বছর আপনাদের সেবা করেছি। আমি অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সহযোগীতায় নাঙ্গলকোট পৌরসভায় ব্যাপক উন্নয়ন করেছি। আমাকে আবারওা মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী, অর্থমন্ত্রী ও দলীয় নেতৃবৃন্দের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। আগামী ১১ এপ্রিল পৌরবাসী আমাকে ভোট দিয়ে জয় যুক্ত করলে আমি নাঙ্গলকোট পৌরসভাকে বাংলাদেশের মধ্যে একটি দৃষ্টি নন্দন পৌরসভা হিসেবে রুপান্তর করবো।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ