নাঙ্গলকোটে কোরআন অবমাননা ও রাষ্ট্রধর্ম নিয়ে কুটক্তির প্রতিবাদ

প্রকাশিত: ১২:৫৭ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২১

নাঙ্গলকোটে কোরআন অবমাননা ও রাষ্ট্রধর্ম নিয়ে কুটক্তির প্রতিবাদ

মাঈন উদ্দিন দুলাল- কোরআন অবমাননা ও রাষ্ট্রধর্ম নিয়ে কুটক্তির প্রতিবাদে বাংলাদেশ ইমাম সমিতি কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা শাখা বৃহস্পতিবার নাঙ্গলকোট প্রেসক্লাবে প্রতিবাদ সভার আয়োজন করে। বাংলাদেশ ইমাম সমিতি নাঙ্গলকোট উপজেলা সভাপতি মাওলানা সাদেকুর রহমানের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি মাওলানা জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মুফতি অলি উল্লাহ ভূঁইয়া।
এসময় উপস্থিত ছিলেন, নাঙ্গলকোট উপজেলা ইমাম সমিতির সহসভাপতি মাওলানা কলিমুল্লাহ, পৌরসভা সভাপতি মাওলানা সোলাইমান, সদস্য মাওলানা নেছার উদ্দিন প্রমুখ।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সাম্প্রতিক সময়ে পূজা মন্ডপে পবিত্র কোরআন অবমাননার ঘটনায় আমরা মর্মাহত ও ব্যথিত। এ ঘটনায় আমাদের হৃদয়ে রক্ত ক্ষরণ হচ্ছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। পাশাপাশি কোরআন অবমাননায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানাই। তাছাড়া রাষ্ট্রের গুরুত্বপূর্ণ দায়িত্বশীল ব্যক্তিরা রাষ্ট্র ধর্ম থেকে ইসলাম বাদ দেয়ার কথা বলে আমাদের ধর্মীয় অনুভূতিতে আঘাত এনেছে। ৯০ ভাগ মুসলমানের দেশে মিমাংসিত একটি বিষয়কে টেনে এনে তিনি ইসলামের বিপক্ষে অবস্থান নেয়ায় পুরো মুসলিম জাতি ক্ষুব্ধ ও মর্মাহত। তাকে তার বক্তব্য প্রত্যাহার করে জাতির কাছে ক্ষমা চাওয়ার আহবান জানান তারা।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ