নাঙ্গলকোটে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ৪:৩৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২২

নাঙ্গলকোটে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

মাঈন উদ্দিন দুলাল- নাঙ্গলকোটের বানিয়াচৌঁ গ্রাম থেকে বুধবার সকালে আফসানা আক্তার রৈতি (১৬) নামে এক মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার করে নাঙ্গলকোট থানা পুলিশ। রৈতি পাশ্ববর্তী গোমকোট দিদারুল ইসলাম বালিকা দাখিল মাদরাসার দশম শ্রেনীর ছাত্রী।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মৌকরা ইউনিয়নের বানিয়াচৌঁ গ্রামের সৌদি আরব প্রবাসী হারুনুর রশিদের প্রথম স্ত্রীর সাথে কয়েক বছর পূর্বে বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। ওই সংসারে আফসানা আক্তার রৈতি নামে তাদের একজন কন্যা সন্তান রয়েছে। প্রবাসী হারুন পুনঃরায় বিবাহ করেন। সৎ মায়ের সংসারে বেড়ে উঠা রৈতি একই ইউনিয়নের গোমকোট দিদারুল ইসলাম বালিকা দাখিল মাদরাসায় দশম শ্রেনীতে পড়ে। বুধবার আনুমানিক সকাল সাড়ে ১১টার দিকে সবার অগোচরে রৈতি নিজ ঘরের ছাদে উঠে রেলিংয়ের সাথে ওড়না পেছিয়ে ঝাপ দেয়। এসময় বাড়ীর লোকজন তাকে ঝুলতে দেখে উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে থানা পুলিশের উপপরিদর্শক কামাল হোসেন সঙ্গীয় ফোর্স গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ ফারুক হোসেন বলেন, লাশ উদ্ধার করে কুমেক মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্য মামলা হয়েছে।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ