নাঙ্গলকোটের মাহিনী-বাঙ্গড্ডা সড়কের বেহাল দশা

প্রকাশিত: ১২:৪৫ অপরাহ্ণ, জুন ৭, ২০২১

নাঙ্গলকোটের মাহিনী-বাঙ্গড্ডা সড়কের বেহাল দশা
আবদুর রহিম বাবলু- নাঙ্গলকোট উপজেলার মাহীনি-বাঙ্গড্ডা সড়কটি সংস্কারের অভাবে বেহাল অবস্থায় রয়েছে। প্রায় দুই বছর থেকে সড়কটির বেহাল দশা বিরাজ করলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের এদিকে নজর নেই। সড়কটিতে কার্পেটিং উঠে বিভিন্ন স্থানে ছোট বড় অসংখ্য খানাখন্দের সৃষ্টি হয়ে জলাবদ্ধতা দেখা দিয়েছে। এ কারণে ছোট বড় যানবাহন চলাচলের অনুপযোগী হয়ে পড়ায় মানুষকে চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।
সরেজমিন গিয়ে দেখা যায়, নাঙ্গলকোট উপজেলার মাহিনী বাজার সিএনজি স্টেশন  থেকে বাঙ্গড্ডা বাজার সড়কটিতে বড় বড় খানা-খন্দ ভরা । খানা-খন্দে পানি জমে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। মানুষজনকে জলাবদ্ধতার মধ্য দিয়ে সড়কটি পার হতে দেখা যায়। এছাড়া এ খানা-খন্দ উপেক্ষা করেও থেমে নেই সড়কে যানচলাচল। প্রায় ৩ কিলোমিটার দীর্ঘ সড়কটির সর্বত্র খানা-খন্দে বেহাল অবস্থা বিরাজ করতে দেখা যায়।
মাহিনী ও বাঙ্গড্ডা সড়কের চলাচল করা একাধিক ব্যাক্তি বলেন, সড়কটিতে ছোট বড় খানা-খন্দের কারণে সড়কটি আমাদের জন্য মরণফাঁদে পরিণত হয়েছে। সড়কটি দিয়ে যাতায়াতে আমাদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।  সড়কটি সংস্কারের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।
Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ