নাঙ্গলকোটের পরিবার কল্যাণ কেন্দ্রের স্টোর রুমে আগুন

প্রকাশিত: ১২:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০২১

নাঙ্গলকোটের পরিবার কল্যাণ কেন্দ্রের স্টোর রুমে আগুন

মাঈন উদ্দিন দুলাল-  নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়ন পরিবার কল্যাণ কেন্দ্রের স্টোর রুমে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার ভোররাতে এ আগুন লাগার ঘটনা ঘটে। পরে লাকসাম ফায়ার সার্ভিস স্টেশানে খবর দিলে একটি ফায়ার ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।
পরিবার কল্যাণ পরিদর্শিকা মনোয়ারা বেগম জানান, ভোর রাতে বৈদ্যুতিক তার পোড়া গন্দ পেয়ে আমি ঘুম থেকে উঠে দেখি স্টোর রুমে আগুন জ্বলছে। এসময় আমি আমার স্বামীকে ঘুম থেকে উঠিয়ে বাহিরে এসে আমরা শোরচিৎকার করলে স্থানীয়রা এসে আগুন নিভাতে চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিভাতে সক্ষম হয়। তিনি আরো বলেন, যে রুমটিতে আগুন লেগেছে ওই রুমটি আমি ব্যক্তিগত অর্থায়নে নির্মাণ করেছি এবং ওই রুমে আমার ব্যবহারি জিনিস পত্র রেখেছি। আগুনে আমার সব জিনিসপত্র পুড়ে ছাঁই হয়ে গেছে।
কমিউনিটি মেডিকেল অফিসার মনির হোসেন বলেন, দীর্ঘ দিন যাবৎ মনোয়ারা বেগম এখানে চাকুরি করে আসছে। তিনি ক্লিনিকের পাশে তার মালামাল রাখার জন্য একটি স্টোর রুম নির্মাণ করে মালামাল রেখেছে। আগুনে তার ব্যক্তিগত মালামাল পুড়ে গেছে। তবে সরকারী কোন মালামালের ক্ষয়ক্ষতি হয়নি।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ