জোড্ডা পূর্ব ইউনিয়নে দিবালোকে পৃথক স্থানে চুরি, ২ চোর আটক

প্রকাশিত: ১:৪৯ অপরাহ্ণ, মার্চ ১, ২০২২

জোড্ডা পূর্ব ইউনিয়নে দিবালোকে পৃথক স্থানে চুরি, ২ চোর আটক

স্টাফ রিপোর্টার : নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের পানকরা ও শ্রীহাস্য-আটঘরা চৌমুড়ি বাজারে মঙ্গলবার দুপুরে চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় দু’ চোরকে আটক করে স্থানীয়রা। পানকারা স্কুল গেইট সংলগ্ন ইসমাইল স্টোর নামে শারিরীক প্রতিবন্ধী ইসমাইল হোসেনের বিকাশ ও ভ্যারাইটিজ দোকানে চুরির ঘটনায় পানকরা গ্রামের দলিল লেখক মনির হোসেনের ছেলে রনি ও শ্রীহাস্য-আটঘরা চৌমুড়ি বাজারের কিরনের ব্যাটারীচালিত অটোরিক্সা চুরির অভিযোগে পাটোয়ার গ্রামের তিনানি পাড়ার মনির হোসেনের ছেলে পারভেজকে আটক করে রাখে স্থানীয়রা।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পানকারা স্কুল গেইট সংলগ্ন ব্যবসায়ী শারিরীক প্রতিবন্ধী ইসমাইল মঙ্গলবার দুপুরে খাবার খেতে বাড়ীতে গেলে পাশ্ববর্তী দোকানের মালিক দলিল লেখক মনির হোসেনের ছেলে রনি দোকানের তালা ভেঙ্গে ক্যাশবাক্সে রাখা প্রায় এক লাখ টাকা চুরি করে পালিয়ে যাওয়ার সময় ব্যবসায়ী ইসমাইল দেখে পেলে । কিন্তু তার শারীরিক প্রতিবন্ধকতার কারনে তাকে আটকাতে না পারলেও তার চিৎকারে পার্শ্ববর্তী বাড়ীর লোকজন এসে স্কুলের পিছন থেকে রনিকে আটক করে। এদিকে, একই দিন দুপুরে শ্রীহাস্য-আটঘরা চৌমুড়ি বাজারের হোটেল ব্যবসায়ী কিরনের মালিকানাধীন ব্যাটারী চালিত অটোরিক্সা চুরির দায়ে আটক করা হয় পাটোয়ার গ্রামের পারভেজকে। পারভেজ অটো চুরির কথা স্বীকার করেন বলেও জানান স্থানীয়রা।
ব্যাসায়ী ইসমাইল হোসেন বলেন, আমি দুপুরের খাবার খেয়ে আশার সময় দূর থেকে রনিকে আমার দোকান থেকে বের হয়ে যেতে দেখে চিৎকার করলে স্থাননীয়রা তাকে আটক করে। সে আমার ১লাখ টাকা নিয়ে গেছে। আমি আমার টাকা ফেরৎ চাই ও চোর রনির উপযুক্ত বিচার চাই।
অটোরিক্সা মালিক কিরন বলেন, পারভেজ আমার একটি অটোরিকশা নিয়ে কয়েক দিন আগে পালিয়ে যায়। আজকে সে আরেকটি অটোরিক্সা নিয়ে পালিয়ে যাওয়ার সময় আমি তাকে হাতে নাতে ধরে পেলি।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ