চট্রগ্রামে নাঙ্গলকোট পৌর মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:১৯ পূর্বাহ্ণ, অক্টোবর ১৩, ২০২১

চট্রগ্রামে নাঙ্গলকোট পৌর মেয়র ও কাউন্সিলরদের  শপথ গ্রহণ অনুষ্ঠিত

মোঃ সাইফুল ইসলাম –  শপথ নিয়েছেন কুমিল্লা জেলার নাঙ্গলকোট পৌরসভার নবনির্বাচিত পৌর মেয়র আব্দুল মালেক ও কাউন্সিলর বৃন্দ। বুধবার দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউসে এক অনাড়ম্বর অনুষ্ঠানে তাদের শপথবাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো.কামরুল হাসান। শপথ গ্রহণ করেন টানা দুই বারের নির্বাচিত পৌর মেয়র আব্দুল মালেক। ৯ওয়ার্ডের ৯ জন পুরুষ কাউন্সিলর সংরক্ষিত মহিলা আসনের ৩জন মহিলা কাউন্সিলর শপথ গ্রহণ করেন।

১নং ওয়ার্ডের কাউন্সিলর মোশারফ হোসেন,২নং ওয়ার্ডের কাউন্সিলর আক্তারুজ্জামান ৩নং ওয়ার্ডের কাউন্সিলর জহির উল্লাহ সুমন ৪নং ওয়ার্ডের কাউন্সিলর শাখাওয়াত হোসেন সুমন ৫নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ রাসেল মজুমদার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর ছাদেক হোসেন ৭নং ওয়ার্ডের কাউন্সিলর জামাল হোসেন সোহাগ ৮নং ওয়ার্ডের কাউন্সিলর শাহ খুরশিদ আলম মজুমদার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর আবু জাফর। সংরক্ষিত মহিলা ১,২,৩ নং ওয়ার্ডের কাউন্সিলর সাবিনা ইয়াসমিন ৪,৫,৬ নং ওয়ার্ডের কাউন্সিলর ফরিদা আক্তার ৭,৮,৯ নং ওয়ার্ডের কাউন্সিলর আয়েশা বেগম।

এসময় নির্বাচিত জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বিভাগীয় কমিশনার বলেন, ‘আমাদের অনেক সীমাবদ্ধতা আছে।এরপরও সবাইকে মিলেমিশে কাজ করতে হবে। তিনি আরও বলেন;আপনারা জনগণের নির্বাাচিত প্রতিনিধি।অনেক ত্যাগের বিনিময়ে অর্জিত আমাদের স্বাধীনতার লক্ষ্য এখনো পুরোপুরি অর্জিত হয়নি। সে লক্ষ্য অর্জনে আপনারা দেশের জন্য নিষ্ঠার সঙ্গে কাজ করবেন।সরকারী কর্মকর্তারা আপনাদের সঙ্গে সম্পূরক শক্তি হিসেবে কাজ করবেন। শপথ শেষে পৌর মেয়র আব্দুল মালেক বলেন; আমি ও আমার কাউন্সিলর বৃন্দ শপথ পাঠ করেছি এবং এই শপথ বাস্তবে কর্ম ক্ষেত্রে ও জনগণের সেবায় বজায় রাখব ইনশাআল্লাহ।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ