নাঙ্গলকোটে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২২

নাঙ্গলকোটে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
মাঈন উদ্দিন দুলাল- নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের বাঙ্গড্ডা – যুক্তিখোলা সড়কের দাড়চৌ রাস্তার মাথায় শনিবার  সকালে ট্রাক্টারের চাপায় আলী (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী  নিহত হয়েছেন। তার বাড়ি  পাশ্ববর্তী চৌদ্দগ্রাম উপজেলায়। নিহত আলী চৌদ্দগ্রাম  উপজেলার তারাশাইল বাজারের মোবাইল ব্যাবসায়ী।
স্থানীয় সূত্রে জানা যায়- চৌদ্দগ্রাম উপজেলার তারাশাইল বাজারের  মোবাইল ব্যাবসায়ী আলী  শুক্রবার  রাতে  নাঙ্গলকোট উপজেলার দাড়চৌ গ্রামে তার শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন।  শনিবার  সকালে তিনি মোটর সাইকেল যোগে  তারাশাইল বাজারের  উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে  নাঙ্লকোট উপজেলার বাগড্ডা – যুক্তিখোলা সড়কের দাড়চৌ রাস্তার মাথায় মাটি বহনকারী  ট্রাক্টার তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এলাকাবাসী জানান,  পুরো উপজেলায় অবৈধ মাটি বহনকারী ট্রাক্টারের দৌরাত্বে জন জীবন হুমকির মূখে। দুলোময় পুরো উপজেলা। দিনের আলোতে ও অন্ধকারচ্ছন্ন পুরো উপজেলার ছোট বড় সকল সড়ক। দূর্ঘটনার পশাপাশি পাল্লা দিয়ে বাড়ছে  হাচি,  কাশি, শ্বাস কষ্ট সহ নানা রোগ- ব্যাধি।  অবৈধ এসব ট্রাক্টরের দৌরাত্ব থেকে রক্ষা পেতে সংশ্লিষ্ট কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।
Please follow and like us:

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ