স্কুল শিক্ষার্থীর চলাচলে চরম দুর্ভোগ নাঙ্গলকোটে অর্ধশত বছরের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ, ঘরবন্দি মুক্তিযোদ্ধা পরিবার-সহ ১৫পরিবার

প্রকাশিত: ৬:১৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২৪

স্কুল শিক্ষার্থীর চলাচলে চরম দুর্ভোগ নাঙ্গলকোটে অর্ধশত বছরের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ, ঘরবন্দি মুক্তিযোদ্ধা পরিবার-সহ ১৫পরিবার

নাঙ্গলকোট  প্রতিনিধি : নাঙ্গলকোটের আদ্রা দক্ষিণ ইউনিয়নের কাকৈরতলা উত্তর পশ্চিম পাড়ায় অর্ধশত বছরের চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ উঠেছে ওই গ্রামের মৃত শামছুল হকের ছেলে কবির অহম্মেদ বাচ্চুর বিরুদ্ধে। ফলে ওই রাস্তা দিয়ে চলাচলকারী বীর মুক্তিযোদ্ধা মরহুম গনি মিয়ার পরিবার-সহ অন্তত ১৫টি পরিবার গৃহবন্দি হয়ে পড়েছে। সড়কটি পাশ্ববর্তী পুজকরা পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কাকৈরতলা গ্রাম থেকে যাওয়ার একমাত্র সড়ক হওয়ায় শতাধিক শিক্ষার্থীকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। এব্যাপারে ভূক্তভোগীরা উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ করেন। এছাড়াও শনিবার ভূক্তভোগী পরিবারের পক্ষে সাংবাদিকদের অভিযোগ দেন বীর মুক্তিযোদ্ধা গণি মিয়ার নাতী গিয়াস উদ্দিন। সড়কটি পুনরুদ্ধারে সংশ্লীষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন ভূক্তভোগীরা।
সড়ক বন্ধের ঘটনায় অভিযুক্ত কবির অহম্মেদ বাচ্চু বলেন, রাস্তাটি খতিয়ান ভূক্ত নয়, তারপরও আমি হাটার জন্য জায়গা রেখেছি।
নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার ইসমাইল হোসেন বলেন, অভিযোগ পেয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে বিষয়টি খোঁজ নেয়ার জন্য দায়ীত্ব দেয়া হয়েছে। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খোঁজ নিয়ে আমাকে অবহিত করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ ব্যাপারে আদ্রা দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু ইউসুফ বলেন, জনচলাচলের রাস্তা কেউ ইচ্ছে করলেই বন্ধ করে দিতে পারে না, আগামী মঙ্গলবার ২পক্ষকে নিয়ে বসে বিষয়টি সমাধান করা হবে।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ