ম্যানেজারের বিরুদ্ধে নাঙ্গলকোটে চৌধুরী ব্রিকসের ৪ কোটি টাকা আত্মসাতের অভিযোগ

প্রকাশিত: ৪:০৭ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০২১

ম্যানেজারের বিরুদ্ধে নাঙ্গলকোটে চৌধুরী ব্রিকসের ৪ কোটি টাকা আত্মসাতের অভিযোগ

মাঈন উদ্দিন দুলাল- নাঙ্গলকোট পৌরসভার চৌগুরী গ্রামের চৌধুরী ব্রিকসের স্বত্ত্বাধিকারী মজিবুল হক বাদল রবিবার তার প্রতিষ্ঠানের ম্যানেজার চৌগুরী গ্রামের আবু তাহের মিয়ার ছেলে রাশেদুজ্জামান রাশেদের বিরুদ্ধে ৭ বছর চাকরিকালীন দুর্নীতির মাধ্যমে ৪ চার কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগে করে সংবাদ সম্মেলন করেছেন।
লিখিত বক্তব্যে চৌধুরী ব্রিকসের স্বত্ত্বাধিকারী বাদল বলেন, আমি অত্যন্ত বিশ্বাস করে ব্রিক ফিল্ডের আয়-ব্যয়ের সম্পূর্ণ দায়িত্ব দেই। ২০১৩ সালের অক্টোবর মাস থেকে তাকে ম্যানাজার হিসেবে নিয়োগ প্রদান করি। ওই সময় নাঙ্গলকোট আল আরাফা ইসলামী ব্যাংক থেকে ৯০ লাখ টাকা, যমুনা ব্যাংক থেকে ২০ লাখ টাকা এবং বিভিন্ন লোক থেকে লভ্যাংশের মাধ্যমে প্রায় ২ কোটি টাকা ঋণ নিয়ে তাকে ব্যবসার দায়িত্ব প্রদান করি। কিন্তু সম্প্রতি তার চাল-চলনে সন্দেহ হলে আমি বিগত দিনের আয়-ব্যয়ের হিসাব করে তার কাছে হিসাব চাইলে সে সঠিক ভাবে হিসাব দিতে পারেনি। আমি হিসেব করে দেখিছি সে প্রায় ৪ কোটি টাকা আত্মসাত করেছে। এ ব্যাপারে সে ২ কোটি টাকা ফেরত দেয়ার কথা বলে টালবাহানা করে আসছে। গত ৬ মাস যাবৎ সে আত্মগোপনে রয়েছে, আমার সাথে কোনো যোগাযোগ করছে না। তাই আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে জানাতে চাই যে, টাকা না পেলে আমি তার বিরুদ্ধে আইনের আশ্রয় নিতে বাধ্য হব।
সংবাদ সম্মেলনে উপস্তিত ছিলেন, পৌর আ’লীগ সাধারণ সম্পাদক কাউন্সিলর সেলিম জাহাঙ্গীর মজুমদার, উপজেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক কাজী জামাল উদ্দিন, যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ইউনুছ মিয়া নোমান, মাহবুবুর রহমান নয়ন, বাচ্ছু মিয়া সওদাগর, হাফেজ মো. এয়াকুব, আব্দুর রশিদ মজুমদার, হাজী মীর সামছুল আলম, আব্দুল মতিন প্রমুখ।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ