নাঙ্গলকোটে জামেয়া ছিরাত্বি মোস্তাকিম মাদরাসা পরিচালকের উপর হামলা, প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ১:৩০ অপরাহ্ণ, জুন ২৫, ২০২২

নাঙ্গলকোটে জামেয়া ছিরাত্বি মোস্তাকিম মাদরাসা পরিচালকের উপর হামলা, প্রতিবাদে মানববন্ধন

মাঈন উদ্দিন দুলাল- নাঙ্গলকোটের জয়াগ জামেয়া ছিরাত্বি মোস্তাকিম মাদরাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক মাওলানা মানসুর আল মোকাদ্দাসের উপর হামলার প্রতিবাদে আজ শুক্রবার বিকেল ৩টায় মাদরাসা প্রাঙ্গনে মানববন্ধন করেন ওই মাদরাসা শিক্ষক, শিক্ষার্থী এবং স্থানীয়রা।
এর পর্বে, বৃহস্পতিবার সকালে মাদরাসার জন্য পাশ্বর্তী জমির মালিকের অনুমতি নিয়ে মাদরাসার পাশের খাল খননের সময় রাখা মাটি ওই জমির মালিক কয়েক জন শ্রমিক নিয়ে কেটে নিয়ে যাচ্ছে দেখে মাওলানা মানসুর আল মোকাদ্দাস বাধা দেয়। এসময় জমির মালিক জয়াগ গ্রামের মৃত রঙ্গু মিয়ার ছেলে মোহাম্মদ হানিফ, একই গ্রামের শাহজাহানের ছেলে সোহলে মিয়া ও ভোলাকোট গ্রামের আলী আশ্বাদের ছেলে খোকন মিয়া মাদরাসা প্রতিষ্ঠাতা ও পরিচালক মাওলানা মানসুর আল মোকাদ্দাসের উপর হামলা করে রক্তাক্ত জখম করে। স্থানীয়রা ওই মাওলানাকে উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে হামলায় আহত মাওলানা মানসুর আল মোকাদ্দাস বাদী হয়ে হামলায় জড়িত ওই ৩জনকে আসামী করে নাঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন নাঙ্গলকোট থানা পুলিশ।
মানববন্ধনে বক্তব্য রাখেন, জামেয়া ছিরাত্বি মোস্তাকিম মাদরাসা শিক্ষক মুফতি আব্দুল কুদ্দুস, মাওলানা জাহিদুল ইসলাম, প্রবাসী কাউসার আহম্মেদ, সমাজ সেবক বেলায়েত হোসেন, আইউব আলী।
মানববন্ধনে বক্তরা মাওলানা মানসুর আল মোকাদ্দাসের উপর হামলার তীব্র নিন্দা ও দায়ীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ