নাঙ্গলকোটের বক্সগঞ্জে মাহফিলের মঞ্চে নিত্যানুষ্ঠান, এলাকায় সমালোচনার ঝড়

প্রকাশিত: ৪:১১ অপরাহ্ণ, মার্চ ২, ২০২৩

নাঙ্গলকোটের বক্সগঞ্জে মাহফিলের মঞ্চে নিত্যানুষ্ঠান, এলাকায় সমালোচনার ঝড়

মাঈন উদ্দিন দুলাল- নাঙ্গলকোটের বক্সগঞ্জ উচ্চবিদ্যালয় মাঠে বাজার ব্যবসায়ীদের উদ্যোগে অনুষ্ঠিত ২দিন ব্যাপী তাফসিরুল কোরআন মাহফিলের মঞ্চ, স্টেইজ, মাইক ও সাউন্ড সিস্টেম ব্যবহার করে বক্সগঞ্জ উচ্চবিদ্যালয়ের সাংস্কৃতিক অনুষ্ঠানের নামে নিত্যানুষ্ঠান পরিচালনা করায় এলাকার সমলোচনার ঝড় উঠেছে। গত ২৭ ও ২৮ ফেব্রুয়ারী ওই মঞ্চে ২দিন ব্যাপী তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হয়। একই মঞ্চে বৃহস্পতিবার দিন ব্যাপী চলে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। তাফসিরুল কোরআন মাহফিলে সভাপতিত্ব করেন বক্সগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ ভূঁইয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বক্সগঞ্জ উচ্চ বিদ্যালয় সভাপতি শিপন ভূঁইয়া। এ ঘটনায় এলাকায় এবং সোসাল মিডিয়ায় সমলোচনার তুমুল ঝড় উঠেছে।
এ ব্যাপারে বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি নাঙ্গলকোট উপজেলা সভাপতি মুফতি অলি উল্লাহ বলেন, বিষয়টি আপনাদের মাধ্যমে জেনেছি। মাহফিলের মঞ্চে এমন অনুষ্ঠান করা উচিত হয়নি, এমন ঘটনা কখনো গ্রহণ যোগ্য হতে পারে না। বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি নাঙ্গলকোট উপজেলা শাখার পক্ষ থেকে এমন ন্যাক্কার জনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
২দিন ব্যাপী বক্সগঞ্জ বাজার ব্যবসায়ীদের তাফসিরুল কোরআন মাহফিল সভাপতি ও বক্সগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রশিদ ভূঁইয়া বলেন, বিষয়টি দৃষ্টিকটু ও অত্যান্ত ঘৃনিত কাজ হয়েছে। আমি জন প্রতিনিধি তাই আমাকে সাংস্কৃতিক অনুষ্ঠানেও যেতে হয়েছে।
বক্সগঞ্জ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সভাপতি শিপন ভূঁইয়া বলেন, ওয়াজও আমাদের সাংস্কৃতিক অনুষ্ঠানও আমাদের এখানে আপনাদের বা অন্যদের সমস্যা কিসের?

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ