জোড্ডা পূর্বে টাকা ফেরত চাওয়ায় পাওনাদারের বিরুদ্ধে থানায় অভিযোগ ও অপপ্রচার

প্রকাশিত: ১:৩৯ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২২

জোড্ডা পূর্বে  টাকা ফেরত চাওয়ায় পাওনাদারের বিরুদ্ধে থানায় অভিযোগ ও অপপ্রচার

কেফায়েত উল্লাহ মিয়াজী :
নাঙ্গলকোটের দক্ষিণ শ্রীহাস্য গ্রামের আলী আহম্মদের মেয়ে জামাতা ও পাশ্ববর্তী নোয়াপাড়া গ্রামের লোকমান হোসেনের ছেলে মাছ ব্যবসায়ী শামীমের কাছে পাওনা টাকা দাবী করায় পাওনাদারদের বিরুদ্ধে থানায় অভিযোগ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালিয়ে হেয় প্রতিপন্ন করার অভিযোগ উঠেছে। গত শুক্রবার অভিযুক্ত শামীম তার উপরে হামলা হয়েছে দাবী করে পাওনাদার শ্রীহস্য গ্রামের জাবেদ হোসেন, ভবানিপুর গ্রামের তোফায়েল হোসেন, বেলঘর গ্রামের তোফায়েল আহম্মেদ সহ ৮-১০ জন পাওনাদার ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের নামে নাঙ্গলকোট থানায় অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে ভূক্তভোগী দক্ষিণ শ্রীহাস্য গ্রামের জাবেদ হোসেন বলেন, আমি শামীমের নিকট ৮০ হাজার টাকা পাই। সে আজ দীর্ঘদিন যাবৎ আমাকে টাকা গুলো না দিয়ে উল্টো টাকা চাইলে হুমকি ধমকি দেয়। গত শুক্রবার এ ব্যাপারে স্থানীয় ভাবে সালিশ বৈঠক বসলে শামীম তার শ্বশুরকে নিয়ে আসার কথা বলে পালিয়ে যায়। পরে একই দিন বিকালে সে তাকে মারপিট করেছে দাবী করে থানায় অভিযোগ দিয়ে আমাদের বাড়ীতে পুলিশ পাঠায় ও ফেসবুক টিভিতে অপপ্রচার চালায়। আমি সংশ্লিষ্ট প্রশাসনের কাছে আমার পাওনা টাকা ফেরৎ ও মিথ্যা হয়রানির বিচার দাবী করছি।
স্থানীয় ইউপি সদস্য সিরাজুল ইসলাম বলেন, শামীম একজন মাদকসেবী। সে বিভিন্ন লোকদের কাছ থেকে টাকা ধার নিয়ে এখন কারো টাকা দিচ্ছে না। এছাড়া সে প্রায় সময় স্থানীয় বিভিন্ন লোকদের সাথে মারপিটে জড়িয়ে পড়ে। তার বিচার করতে করতে আমরা অতিষ্ঠ। আমি চাই প্রশাসন বিষয়টির সঠিক তদন্ত করে তাকে আইনের আওতায় নিয়ে আসুক। তাকে নিয়ন্ত্রণ করা না গেলে এলাকায় সে নানাহ রকম অস্থিরতা সৃষ্টি করবে।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ