আন্তর্জাতিক অভিবাসী দিবস বিতর্ক প্রতিযোগিতায় কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ চ্যাম্পিয়ন

প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০২২

আন্তর্জাতিক অভিবাসী দিবস বিতর্ক প্রতিযোগিতায় কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ চ্যাম্পিয়ন

সাফায়েত উল্লাহ মিয়াজী :

প্রবাসী কর্মীদের প্রেরিত অর্থ আমাদের বৈদেশিক আয়ের মূল চালিকা শক্তি এ প্রস্তাবনায় আন্তর্জাতিক অভিবাসী বিতর্ক প্রতিযোগিতায় ওয়াল্ড ইউনিভার্সিটিকে হারিয়ে দেশসেরা হয় কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ।

প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম. এ. মান্নান এমপি, বিশেষ অতিথি ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন এবং বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ড. মল্লিক আনোয়ার হোসেন, সভাপতি ও স্পীকার হিসেবে দায়িত্ব পালন করেন ডিবেট ফর ডেমোক্রেসির চেয়ারম্যান হাসান আহমেদ চৌধুরী কিরণ

 

শক্রবার সকাল সাড়ে ৯টায় টায় ঢাকা তেজগাঁও বিএফডিসি ভবনে ডিবেট ফর ডেমোক্রেসি ও বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট এন্ড সার্ভিসেস লিমিটেড এর যৌথ উদ্যোগে অনুষ্ঠিত বিতর্ক প্রতিযোগিতায় ভিক্টোরিয়া কলেজ বিতর্ক পরিষদ (ভিসিডিএস) এর বিতার্কিক হিসেবে ছিলেন, আলিমুল হক আজাদ, প্রমী দেবনাথ, সোহাগ হোসেন, ফাতেমা আক্তার, ফাতেমা আক্তার লিথি

 

এ সময় আরও উপস্থিত ছিলেন সহযোগী অধ্যাপক ও ভিসিডিএস মডারেটর মোহাম্মদ রাফিউল ইসলাম,

সহযোগী অধ্যাপক ও ভিসিডিএস মডারেটর মোঃআনোয়ার হোসেন, সহকারী অধ্যাপক ও এডিশনাল মডারেটর মোহাম্মদ ছানা উল্লাহসহ ভিসিডিএস এর সাবেক ও বর্তমান সদস্যবৃন্দ।

 

ভিসিডিএস সভাপতি শাহনূর কিবরিয়া সুজন বলেন,

আন্তর্জাতিক অভিবাসী বিতর্ক প্রতিযোগিতায় এটি আমাদের টানা তৃতীয় বারের মতো চ্যাম্পিয়ন হওয়ার রেকর্ড। এ জয়ে আমরা উচ্ছ্বাসিত, ফুলকিত। আমরা জয়ের ধারা অব্যাহত রাখতে চাই।

 

সারাদেশে ভিক্টোরিয়া কলেজের এমন গৌরবময় বিজয় অর্জনে ভিসিডিএস ও এর সাথে সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়েছেন কলেজ অধ্যক্ষ প্রফেসর ড.আবু জাফর খান, উপাধ্যক্ষ প্রফেসর মৃণাল কান্তি গোস্বামী ও শিক্ষক পরিষদ সম্পাদক মোহাম্মদ মঈন উদ্দিনসহ কলেজের অন্যান্য শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ