হেসাখাল ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী এয়াকুব আলী রায়হানের মোটর শোভাযাত্রা

প্রকাশিত: ১০:২১ পূর্বাহ্ণ, নভেম্বর ৯, ২০২১

হেসাখাল ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী এয়াকুব আলী রায়হানের মোটর শোভাযাত্রা

মাঈন উদ্দিন দুলাল-  নাঙ্গলকোটের হেসাখাল ইউনিয়ন সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সদস্য সচিব এয়াকুব আলী রায়হানের মোটর শোভাযাত্রা ও রিক্সা শোডাউন সোমবার অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শত-শত মোটর সাইকেল ও রিক্সা নিয়ে স্থানীয় পাটোয়ার উত্তর পাড়া বাজারে একত্রিত হয়ে মোটর ও রিক্সা শোভাযাত্রা শুরু করে ইউনিয়নের সকল ওয়ার্ডের প্রধান-প্রধান সড়ক ও বাজার ঘুরে পুনঃরায় পাটোয়ার এসে শেষ হয়। এসময় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এয়াকুব আলী রায়হান ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে পথসভায় স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় করেন।
পথ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা নায়েব সামছুল হক, ইউনিয়ন আ’লীগ যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম মিয়াজী, আ’লীগ নেতা আব্দুল মমিন, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জামাল উদ্দিন, কাজী মনোয়ার হোসেন, যুবলীগ নেতা মহিন উদ্দিন ভূঁইয়া, উপজেলা যুবলীগ নেতা নজরুল ইসলাম খন্দকার, যুবলীগ নেতা কামাল হোসেন, ছাত্রলীগ নেতা জহির, রুবেল, আশিক, শাহপরান সহ ইউনিয়ন আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
মোটর শোভাযাত্রা শেষে উপজেলা আওয়ামীলীগ যুগ্ন আহবায়ক অধ্যক্ষ সাদেক হোসেন ও পৌর মেয়র আব্দুল মালেককে ফুলেল শুভেচ্ছা জানান সম্ভাব্য চেয়ারম্যানপ্রার্থী এয়াকুব আলী রায়হান।

 

Please follow and like us:

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ