লায়ন্স ক্লাবের পক্ষ থেকে বন্যা ক্ষতিগ্রস্ত পরিবারকে ঘর হস্তান্তর ও ৮০পরিবারে উপহার বিতরণ

প্রকাশিত: ১:১৪ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২৪

লায়ন্স ক্লাবের পক্ষ থেকে বন্যা ক্ষতিগ্রস্ত পরিবারকে ঘর হস্তান্তর ও ৮০পরিবারে উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার :
লায়ন্স ক্লাব অব ঢাকা দিপীকা এর পক্ষ থেকে কুমিল্লার নাঙ্গলকোটের চেহরিয়া গ্রামের হতদরিদ্র আলমগীর হোসেনের পরিবারকে নতুন ঘর হস্তান্তর, বন্যা ক্ষতিগ্রস্ত ৩০ পরিবারকে তোষক, মশারি ও বিছানা চাদর প্রদান, স্থানীয় ৫০জন এতিম শিক্ষার্থীকে শিক্ষা সামগ্রী ও বিছানা চাদর প্রদান, এতিম শিক্ষার্থীদের মাঝে রান্নাকরা খাবার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে ঘর হস্তান্তর ও দুপুরে স্থানীয় কাজী জোড়পুকুরিয়া মোহাম্মদ উল্লাহ ভূঁইয়া মডেল মাদরাসা প্রাঙ্গণে বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠান, ব্লাড গ্রুপিং, ডায়াবেটিস পরীক্ষা, চক্ষু চিকিৎসা শিবির, ফলজ চারা গাছ বিতরণ ও র‌্যালী অনুষ্ঠিত হয়। লায়ন্স ক্লাব অব ঢাকা দিপীকা’র ভাইস প্রেসিডেন্ট মোবারক হোসেনের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনটির জেলা গর্ভণর লায়ন মুহাম্মদ হানিফ।
লায়ন্স ক্লাব অব ঢাকা দিপীকা সেক্রেটারি লায়ন খালিদ মিরাজের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা সেক্রেটারি লায়ন এজাজ আহম্মেদ, কনভেনশন চেয়ারপার্সন লায়ন নাছির হায়দর চৌধুরী, পরিবেশ উপদেষ্টা লায়ন ডাঃ ফারহানা আহম্মেদ, কনসারর্ণ রিজিওন চেয়ারপারর্সন লায়ন জহিরুল ইসলাম, ক্লাব সভাপতি মামুন অর রশিদ, ক্লাব ফাউন্ডার ও লায়ন্স ক্লাব অব ঢাকা দিপীকা প্রতিষ্ঠাতা ফাহমিদা আহম্মেদ, নাঙ্গলকোট প্রেস ক্লাব সাংগঠনিক সম্পাদক কেফায়েত উল্লাহ মিয়াজী, মোহাম্মদ উল্লাহ ভূঁইয়া মডেল মাদরাসা পরিচালক মাঈন উদ্দিন ভূঁইয়া।
বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংবাদিক আফজাল হোসাইন মিয়াজী, কুমিল্লা ইবনে তাইমিয়া স্কুল এন্ড কলেজ শিক্ষক শহীদ উল্লাহ মজুমদার, চেহরিয়া রক্তিম সূর্য সংঘ ক্লাব সভাপতি সোলাইমান সবুজ, প্রভাষক আলা উদ্দিন, নাঙ্গলকোট প্রেস ক্লাব সদস্য সাইফুল ইসলাম, মাস্টার ইমদাদুল হক শাহীন, প্রকৌশলী শাহ আলম ভূঁইয়া, কাজী মোহাম্মদ, সমাজ সেবক মহিববুল্লাহ সুজন-সহ লায়ন্স ক্লাব অব ঢাকা দিপীকা সদস্য ও লিও সদস্য বৃন্দ।
অনুষ্ঠান শেষে লায়ন্স ক্লাব অব ঢাকা দিপীকা’র প্রয়াত নেতৃবৃন্দ ও সদস্য বৃন্দের আত্মার মাগফিরাত কামনায় ও উপস্থিত সকলের মঙ্গল কামনায় দোয়া মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন মোহাম্মদ উল্লাহ ভূঁইয়া মডেল মাদরাসা প্রধান শিক্ষক মাওলানা আব্দুল মজিদ।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ