নির্বাচন বর্জন ও সালাউদ্দিন টুকু’সহ যুবদল নেতাদের মুক্তির দাবিতে নাঙ্গলকোটে বিক্ষোভ

প্রকাশিত: ৩:২১ অপরাহ্ণ, মে ১, ২০২৪

নির্বাচন বর্জন ও সালাউদ্দিন টুকু’সহ যুবদল নেতাদের মুক্তির দাবিতে নাঙ্গলকোটে বিক্ষোভ

কেফায়েত উল্লাহ মিয়াজী :
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন বর্জনের লিফলেট বিতরণ, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সদস্য সচিব ফরিদ উদ্দিন শিবলু’র মুক্তির দাবিতে বুধবার সন্ধ্যায় কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা সদরে বিক্ষোভ মিছিল করে উপজেলা ও পৌরসভা যুবদল। নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মিছিলটি শুরু করে নাঙ্গলকোট বাজারের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে লোটাস চত্ত্বরে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। নাঙ্গলকোট উপজেলা যুবদল সদস্য সচিব কামরুজ্জামান টিটুর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন নাঙ্গলকোট উপজেলা যুবদল আহবায়ক মনিরুল ইসলাম।
বিক্ষোভ মিছিলে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, নাঙ্গলকোট পৌরসভা বিএনপি সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মজুমদার, কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল যুগ্ম আহবায়ক আবু ইউনুস হাসান মানিক, উপজেলা যুবদল যুগ্ম আহবায়ক আব্দুল মমিন, অহিদুর রহমান, কাজী ফয়সাল, আলমগীর হোসেন, পৌরসভা যুবদল সদস্য সচিব এনায়েত উল্লাহ কামাল, যুগ্ম আহবায়ক পারভেজ রানা, মোহাম্মদ সবুজ, নুর আহম্মেদ, উপজেলা ছাত্রদল নেতা কামরুজ্জামান, আলী হোসেন টিপু, কামাল হোসেন শুভ, মোহাম্মদ জিয়া, সাগর প্রমুখ। এসময় বিএনপি নেতাকর্মীরা পথচারী ও ব্যবসায়ীদের মাঝে উপজেলা পরিষদ নির্বাচন বর্জনের লিফলেট বিতরণ করেন।
বিক্ষোভ সমাবেশে উপজেলা যুবদল আহবায়ক মনিরুল ইসলাম বলেন, নাঙ্গলকোটের মানুষ আগামী ৮মে’র অবৈধ উপজেলা পরিষদ নির্বাচন বর্জন করেছে, উপজেলার কোন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী ভোটের দিন কেন্দ্রে যাবে না। এছাড়াও বক্তব্যে তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সদস্য সচিব ফরিদ উদ্দিন শিবলু’র মুক্তির দাবি জানান।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ