বাঙ্গড্ডায় বর্ণাঢ্য আয়োজনে অর্থমন্ত্রীর জন্মদিন পালন

প্রকাশিত: ৩:১৪ অপরাহ্ণ, জুন ১৮, ২০২১

বাঙ্গড্ডায় বর্ণাঢ্য আয়োজনে অর্থমন্ত্রীর জন্মদিন পালন

মাঈন উদ্দিন দুলাল- অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল লোটাস কামাল এমপি’র জন্মদিন উপলক্ষ্যে কুমিল্লার নাঙ্গলকোটের বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যন শাহজাহান মজুমদার ও ইউনিয়ন পরিষদের উদ্যোগে শুক্রবার জুম্মার নামাজ শেষে বাঙ্গড্ডা বাজার বড় মসজিদে মিলাদ মাহফিল, বিকেলে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে বর্ণাঢ্য আয়োজনে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। বাঙ্গড্ডা ইউপি সদস্য আবু নসরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাঙ্গড্ডা ইউপি চেয়ারম্যান শাহজাহান মজুমদার।
আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ভারতের বোম্বের ব্যবসায়ী আওয়ামীলীগ নেতা লুৎফুর রহমান মজুমদার, ইউপি সদস্য তাজুল ইসলাম, ই¯্রাফিল, ইসহাক ব্যপারী, মনজুরুল হক, আব্দুল খালেক, মোহাম্মদ ইসহাক, বাংগড্ডা ইউনিয়ন আ’লীগ সাবেক সিনিয়র সহসভাপতি রফিকুল ইসলাম, আ’লীগ নেতা প্রদীপ চন্দ্র মজুমদার, খোরশেদ আলম, বাঙ্গড্ডা কলেজ ছাত্রলীগ সাবেক সভাপতি হিরন প্রমূখ। এসময় স্থানীয় আ’লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে বাঙ্গড্ডা বাজার বড় মসজিদে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল লোটাস কামাল এমপি’র সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনায় দোয়া, মুনাজাত ও পরে মিষ্টি বিতরণ করা হয়।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ