বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট এর পক্ষ থেকে মাক্স বিতরণ

প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২১

বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট এর পক্ষ থেকে মাক্স বিতরণ

নিজস্ব প্রতিবেদক- নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়ন বাইয়ারা গ্রামের সামাজিক,সেচ্ছাসেবী,রক্তদান ও সেবামূলক সংগঠন বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট, এর পক্ষ থেকে কোভিড (১৯) ৩ ধাপ এর মাক্স বিতরণ করা হয়। জুলাই ৯ তারিখ বিকাল ৪ ঘটিকার সময় বাইয়ারা কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে নবীন গ্রুপের চেয়ারম্যান মো: শাহাদাত হোসেন সুমন এর সভাপতিত্বে মাস্ক বিতরণ ও সকল প্রবাসীদের জন্য দোয়া ও মোনাজাত এর মাধ্যমে অনুষ্ঠান শেষ করা হয়।

সংগঠনের প্রচার সম্পাদক মাহফুজুল ইসলাম মুন্নার প্রাণবন্ত সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মনির উদ্দীন সাবলু ,১ নং ওয়াড মেম্বার, প্রধান-আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মেসার্স – তৈনজু এন্টারপ্রাইজ এর চেয়ারম্যান শাহজাহান সাজু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডাঃ মোঃ আবুবকর মজুমদার, ডাঃ আহসান উল্লাহ্, সাহাব উদ্দীন মোল্লা, বাহার উদ্দিন মজুমদার নবী, হাজী সহিদ উল্ল্যাহ,জাহিদুল ইসলাম মজুমদার,খোরশদ আলম সুমন, আবুল কালাম আজাদ -প্রধান শিক্ষক শাকতলী উচ্চ বিদ্যালয়।

প্রধান অতিথি মনির উদ্দিন সাবলু বলেন বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট যে সামাজিক উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখছেন তারা যেন চলমান রাখেন এবং গ্রামের বিভিন্ন মহল্লায় যেন সমস্যা গুলো আছে তা নির্ধারণ করে সমাধানের চেষ্টা করবেন। প্রধান-আলোচক শাহজাহান সাজু বলেন বাইয়ারা প্রবাসী কল্যাণ ইউনিট এর মাধ্যমে এই পর্যন্ত অনেক অসহায় মানুষকে সহযোগিতা করা হচ্চে এবং এই ভাবে সবাই এগিয়ে আসলে আমাদের সমাজে অনেক সাফল্য অর্জন করতে পারবে এবং সংগঠনের সফলতা কামনা করছি।

সভাপতি হিসাবে শাহাদাত হোসেন সুমন বলেন দল-মত নির্বিশেষে আমরা সকলে সংঘবদ্ধভাবে আমাদের এই সমাজ বিনির্মাণে কাজ করে যাবো।যেকোনো প্রয়োজনে সংগঠনের পাশে সব সময় থাকবো ইনশাআল্লাহ।

বিশেষ অতিথির বক্তব্যে বাপ্পি মজুমদার ইউনুস বলেন জনাব,মোঃফজলু মজুমদার একজন আলোকিত মানুষ।যার হাত ধরে আপনারা সবাই একতাবদ্ধ এই সমাজ পরিবর্তনে। এই ভালোবাসা যেন সবসময় বজায় থাকে সে প্রত্যাশা রাখি।আমি প্রত্যাশা রাখি যে সংগঠনের স্লোগান মানব সেবায় আমরা সবাই, আমাদের সংগ্রাম’মানবতার কল্যাণে স্লোগানকে আপনারা সবাই বুকে ধারণ করবেন এবং সকল প্রয়োজনে আপনাদের পাশে আছি।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যানঃ জনাব,মোঃ ফজলু মজুমদার প্রতিবেদককে জানান:আমরা রেমিটেন্স যোদ্ধা হয়েও থেমে থাকিনি। দেশের ও সমাজের প্রতি আমাদের দায়বদ্ধতা থেকে এ সংগঠনটি সৃষ্টি। আমার সহযোদ্ধা যারা আছেন তাদের মধ্যে হলেন।

উপদেষ্টা মাসুদ আলম রনি, সাধারণ সম্পাদক ,গাজী মোঃ মনিরুজ্জামান মনির। প্রচার সম্পাদক জনাব,মোঃমাহফুজুল ইসলাম মুন্না, সহ- প্রচার সম্পাদক তাসফির হাসান মজুমদার,বাহার উদ্দিন মজুমদার নবী,আলমগীর মজুমদার,হারুনুর রশিদ,ছাদেকুর ইসলাম,গাজী আলমগীর হোসেন,মোজ্জামেল হক,আরিফুর রহমান,আরাফাত হোসেন সুমন,জাহাঙ্গীর আলম,মাহফুজুর রহমান মজুমদার,রবিউল হোসেন,রাসেল হোসেন ,সুমন আহম্মেদ,সাইফুর রহমান সোহেল ,রুবেল মিয়া,ইসরাফিল হোসেন,নিজাম উদ্দিন ফারুক,সাফাহেত হোসেন,মজিদ মজুমদার ,জামাল হোসেন,গাজী মোঃমুরাদ হোসেন খোকন,শাহিন হোসেন,মাহফুজুর রহমান,আলী আক্কাস,জসিম উদ্দিন মোল্লা ,রিংকু মজুমদার,মহিন উদ্দীন মোল্লা,এমদাদুল হক ভূইয়া,সাইফুল ইসলাম সোহাগ,কুদ্দুস মিয়া,রায়হান হোসেন,শরিফ হোসেন,আনোয়ার হোসেন,হান্নান মিয়া,নজরুল ইসলাম সূফী,মামুন মিয়াজী,আবুল কাসেম,আবদুল জলিল,সাহাব উদ্দীন ভূইয়া,জাকির হোসেন,আবদুল মোতালেব সিবলু,আবুল কালাম আজাদ,আবদুল কাইয়ুম,দিন মোহাম্মদ,পারভেজ হোসেন,সোমির আহম্মেদ,ডাঃমোঃ নুরন নবী,তাজুল ইসলাম,সেলিম সূফী, সাঈদ হোসেন পলাশ সহ সকলের প্রতি আমি কৃতজ্ঞ

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ