নাঙ্গলকোটে ওলামা পরিষদের উদ্যোগে ইসলাহী মাহফিল, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সবক অনুষ্ঠান 

প্রকাশিত: ৪:৩০ অপরাহ্ণ, মে ২১, ২০২৪

নাঙ্গলকোটে ওলামা পরিষদের উদ্যোগে ইসলাহী মাহফিল, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সবক অনুষ্ঠান 
কেফায়েত উল্লাহ মিয়াজী :
বাংলাদেশ ওলামা পরিষদ কুমিল্লার নাঙ্গলকোটের পেরিয়া ইউনিয়ন শাখার উদ্যোগে রবিবার রাতে ধানওড়া বাজারের উত্তর শাকতলী রাস্তার মাথায় অবস্থিত মাদরাসায়ে নূরিয়া দারুসসুন্নাত কমপ্লেক্সে’র আয়োজনে ওই মাদরাসা মিলনায়তনে ইসলাহী মাহফিল, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সবক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। পেরিয়া ইউনিয়ন ওলামা পরিষদ সভাপতি মাওলানা তোফায়েল আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান মজুমদার।
 মাদরাসায়ে নূরিয়া দারুসসুন্নাত কমপ্লেক্স মুহতামিম হাফেজ মাওলানা জাকির হোসাইন বেলালী’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে আলোচনা পেশ করেন হযরত মাওলানা আনিসুর রহমান আশরাফী।
অনুষ্ঠান শুরুতে মাদরাসায়ে নূরিয়া দারুসসুন্নাত কমপ্লেক্সের শিক্ষার্থীদের সবক প্রদান করা হয়।
অনুষ্ঠানে মাদরাসায়ে নূরিয়া দারুসসুন্নাত কমপ্লেক্স দাতা সদস্য দুবাই প্রবাসী ব্যবসায়ী আলমগীর হোসেনের ছেলে  রাফিউল আলম লাকসাম উম্মুল ক্বোরা মাদরাসা থেকে ২০২৪ সনের দাখিল পরীক্ষায় জিপিএ-৫ অর্জন করায় সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়া অনুষ্ঠানে মাদরাসায়ে নূরিয়া দারুসসুন্নাত কমপ্লেক্স দাতা সদস্য ও দুবাই এর আজমানে অবস্থিত “লাকসাম হোটেল” স্বত্বাধিকারী শহীদ উল্লাহ এবং মাদরাসার দাতা সদস্য জাহাঙ্গীর আলমের অর্থায়নে ওই মাদরাসার কৃতি শিক্ষার্থী ও শিক্ষকদের পাগড়ী প্রদান করা হয়।
অনুষ্ঠান শেষে মাদ্রাসার অভিভাবক, শুভাকাঙ্ক্ষী, দাতা ও এলাকাবাসীদের মঙ্গল কামনায় এবং মৃতদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন অনুষ্ঠানের প্রধান মেহমান হযরত মাওলানা আনিসুর রহমান আশরাফী।
Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ