বাঙ্গড্ডা বাজারে বালুবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রবাস ফেরত যুবকের মর্মান্তিক মৃত্যু

প্রকাশিত: ৩:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২৪

বাঙ্গড্ডা বাজারে বালুবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রবাস ফেরত যুবকের মর্মান্তিক মৃত্যু

কেফায়েত উল্লাহ মিয়াজী:
কুমিল্লার নাঙ্গলকোটের বাঙ্গড্ডা বাজারে দাঁতের চিকিৎসা নিতে এসে বালুবাহী ড্রামট্রাক চাপায় আলমগীর হোসেন (৩১) নামে এক প্রবাস ফেরত যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার দুপুর ১২টার দিকে লাকসাম-চৌদ্দগ্রাম আঞ্চলিক সড়কের বাঙ্গড্ডা ফাজিল মাদরাসার পশ্চিম পাশে মোটরসাইকেল ঘুরানোর সময় দ্রুতঘতির ড্রাম ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। আলমগীর হোসেন উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের নুরপুর গ্রামের মোহাম্মদ হোসেনের ছেলে, তিনি ২ বছর পর মধ্যপ্রাচ্যের দেশ বাহারাইন থেকে ১মাস পূর্বে ছুটিতে দেশে আসেন। আলমগীর গত ৭বছর পূর্বে পাশ্ববর্তী লালমাই উপজেলার বেলঘর ইউনিয়নের ইছাপুরা গ্রামে বিয়ে করেন। তার আনিসা আক্তার নামে ৫ বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে। দুর্ঘটনার পর স্থানীয়রা ড্রামট্রাক ও চালক হেলাল উদ্দিন (৪০) কে আটক করে। আটককৃত ট্রাক চালক হেলাল জেলার চৌদ্দগ্রাম উপজেলার চাঁনকরা গ্রামের মজিবুর রহমানের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুর ১২টার দিকে প্রবাসী আলমগীর হোসেন বাঙ্গড্ডা বাজারে দন্ত চিকিৎসকের চেম্বার খোঁজ ছিলেন। এসময় তিনি ইসলামী ব্যাংক মোড় এলাকা থেকে পশ্চিম বাজারের দিকে যাওয়ার সময় বাঙ্গড্ডা ফাজিল মাদরাসার পশ্চিম পাশে গেলে এক ব্যবসায়ী তাকে বড় মসজিদের দক্ষিণ পাশের ভবনের ২য় তলায় দাঁতের ডাক্তারের চেম্বার দেখিয়ে দিলে তিনি মোটরসাইকেল ঘুরানোর সময় দ্রুত গতির ড্রাম ট্রাকের চাকার নিচে পড়ে তার মৃত্যু হয়।
নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ এ.কে ফজলুল হক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ যাওয়ার আগে পরিবারের লোকজন তার লাশ বাড়ি নিয়ে যায়। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ