নাঙ্গলকোটে আশ্রয় কেন্দ্র থেকে ঘরে ফেরা বন্যা দুর্গত মানুষের মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প

প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২৪

নাঙ্গলকোটে আশ্রয় কেন্দ্র থেকে ঘরে ফেরা বন্যা দুর্গত মানুষের মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প

কেফায়েত উল্লাহ মিয়াজী :
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বন্যা দুর্গত এলাকায় বন্যা পরবর্তি সময়ে আশ্রয় কেন্দ্র থেকে ঘরে ফেরা মানুষের চিকিৎসায় ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়েছে। জয়তুনের নেছা মেমোরিয়াল ট্রাষ্ট এর আয়োজনে রবিবার উপজেলার মন্নারা আলহাজ্ব ছালামত উল্লাহ উচ্চ বিদ্যালয়ে প্রাঙ্গনে দিন ব্যাপী এ ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ করা হয়। মেডিকেল ক্যাম্প পরিচালনায় সার্বিক সহযোগীতা করেন স্থানীয় সমাজ সেবক জয়নাল আবেদীন ভূঁইয়া, এম.এ হানিফ ভূঁইয়া ও ডাঃ মুহাম্মদ ইউসুফ ভূঁইয়া। ক্যাম্পইন পরিচালনা করেন মাওলানা আব্দুল হামিদ মজুমদার। সকাল থেকে উপজেলার বন্যায় কবলিত মন্নারা, শুভপুর, কিনারা, দুপাচ্চর, মঘুয়া, বাগরা, পৌশাই, কদমতলীসহ আশেপাশের বিভিন্ন গ্রামের প্রায় ৭’শ রোগী সেবা গ্রহণ করেন। এসময় রোগীদের মাঝে প্রায় ১লক্ষ টাকার ঔষধ বিনামূল্যে বিতরণ করা হয়।
ফ্রি মেডিকেল ক্যাম্পে কর্তব্যরত চিকিৎসক হিসেবে সেবা প্রদান করেন, নাঙ্গলকোট নোভা মেডিকেল হসপিটালের মেডিসিন, চর্ম, যৌন, এলার্জি এবং মা ও শিশু রোগের চিকিৎসক ডাঃ মেহেদী হাসান তারেক। গাইনী, প্রসূতি, স্ত্রী রোগের চিকিৎসক ডাঃ অর্পিতা দাস। জেনারেল পিজিসিয়ান ডাঃ আব্দুল হান্নান মজুমদার। বিনামূল্যে ঔষধ বিতরণ করেন মাওলানা সানাউল্লাহ আমিনী।
ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মন্নারা আলহাজ্ব ছালামত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারহানা ইয়াছমিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাঙ্গলকোট নোভা হসপিটাল চেয়ারম্যান প্রভাষক ত্বোহা হাসান ভূঁইয়া স্বাধীন, মন্নারা আলহাজ্ব ছালামত উল্লাহ উচ্চ বিদ্যালয় সহকারী শিক্ষক জাফর আহম্মেদ ভূঁইয়া, একরামুল হক মিয়াজী, কামরুজ্জামান খন্দকার কামাল প্রমুখ।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ