নাঙ্গলকোট সড়কের উপর মৎস্য প্রজেক্টের ফিড ঘর নির্মাণ করায় চলাচলে প্রতিবন্ধকতা, জনগণের চরম দুর্ভোগ

প্রকাশিত: ৩:৪০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২৪

নাঙ্গলকোট সড়কের উপর মৎস্য প্রজেক্টের ফিড ঘর নির্মাণ করায় চলাচলে প্রতিবন্ধকতা, জনগণের চরম দুর্ভোগ

নাঙ্গলকোট প্রতিনিধি: নাঙ্গলকোট পৌরসভার নাওগোদা গ্রামের দক্ষিণ পাড়ায় মসজিদ হতে আজিয়াপাড়া সড়কে হান্নান মীর ও হারুন মীরের একটি মৎস্য প্রজেক্টের কারণে কিছু অংশ ভেঙ্গে যায়। এছাড়াও সড়কের সংলগ্ন কিছু অংশে অবৈধ ভাবে মৎস্য প্রজেক্টে ফিড ঘর নির্মাণ করার অভিযোগ উঠেছে। এব্যাপারে নাওগোদা গ্রামের কাজী তাজুল ইসলাম পৌর প্রশাসক সহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, নাঙ্গলকোট পৌরসভার নাওগোদা গ্রামে নাওগোদা দক্ষিণ পাড়া মসজিদ হতে পশ্চিম দিকে আজিয়াপাড়া সড়কে হান্নান মীর ও হারুন মীরের মৎস্য প্রজেক্টের মালিক সড়কের পাশে ৪/৫ফুট দখল করে ঘর নির্মাণ করে রাখে যার ফলে সড়কটি চিকন হয়ে আছে। এ সড়ক দিয়ে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন যানবাহন সিএনজি অটোরিক্সা ও সাধারণ জনগণ ও কোমলমতি শিক্ষার্থী চলাচল করতে সমস্যার সম্মুখীন হয়। এছাড়াও সড়কের পাশে মুজাহিদের বাঁশ ঝাড় থাকায় জনগণের ভোগান্তি পোহাতে হচ্ছে।
এ ব্যাপারে পৌর কাউন্সিলর আতরেরজ্জামান বলেন, নাওগোদা গ্রামের হান্নান মীর ও হারুন মীরের মৎস্য প্রজেক্টের কারণে সড়কের পাশের গার্ড ওয়াল ও সড়কের মাটি ভেঙ্গে পড়ে যায়।
এ বিষয়ে পৌর প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার সুরাইয়া আক্তার লাকী বলেন, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ