বাঙ্গড্ডা ছাত্র-জনতা ও ইউপি চেয়ারম্যান গ্রুপের সংঘর্ষ, আহত-২০

প্রকাশিত: ১:৫৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২৪

বাঙ্গড্ডা ছাত্র-জনতা ও ইউপি চেয়ারম্যান গ্রুপের সংঘর্ষ, আহত-২০

কেফায়েত উল্লাহ মিয়াজী :
কুমিল্লার নাঙ্গলকোটের বাঙ্গড্ডা বাজারে ছাত্র-জনতার আয়োজনে দুর্নীতি বিরোধী বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টার দিকে বাঙ্গড্ডা বাদশা মিয়া স্কুল এন্ড কলেজ এলাকা থেকে মিছিলটি শুরু করে বাজারের প্রধান সড়ক হয়ে ইউনিয়ন পরিষদ এলাকায় যায়। এসময় বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগ সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলামের সমর্থকদের সাথে ছাত্র-জনতার ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ বেঁধে যায়। এসময় উভয় পক্ষের ২০জন আহত হয়েছে বলে দাবী করা হয়। আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। বিক্ষোভের নেতৃত্বে ছিলেন স্থানীয় মোবারক হোসেন, ফারুক হোসেন কুতুব, গিয়াস উদ্দিন, ফারুক, মহিন উদ্দিন মজুমদার, সাইফুল ইসলাম সুফল, শাহপরান হৃদয়, তাহসিন মজুমদার, রিয়াজ মোল্লা, শাহ নেওয়াজ।
এ ব্যাপারে বিক্ষোভকারী মোবারক হোসেন, ফারুক হোসেন কুতুব ও গিয়াস উদ্দিন বলেন, আমরা ছাত্র-জনতার ব্যানারে বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিভিন্ন দুর্নীতি ও পরিষদে চেয়ারম্যান কর্তৃক মাদক, নারী ও অস্ত্র রাখার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করি। আমরা মিছিল নিয়ে ইসলামী ব্যাংক সড়কে গেলে পূর্ব থেকে উৎপেতে থাকা চেয়ারম্যানের কয়েক শ’ সন্ত্রাসী পিস্তল, ধারালো অস্ত্র ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়ে আমাদের অন্তত ১০ জনকে আহত করে। আহতরা হলেন, কাদবা গ্রামের ফয়সাল (২৮), হৃদয় (২৪), সজিব (২০), নুরপুর গ্রামের মনজুরুল হক (৩০), হানিফ (২৭), বেরি গ্রামের বাদশা (২৫) বাঙ্গড্ডা গ্রামের ফাহাদ মোল্লা (১৯) সহ ১০জন। আমরা প্রশাসনের কাছে এ দুর্নীতিবাজ চেয়ারম্যানের দৃষ্টান্ত মূলক শাস্তি ও দ্রুত অপসারণের দাবি জানাই।
বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, কাদবা গ্রামের প্রবাসী কামাল হোসেনের ইন্ধনে তার ৪-৫ শ’ অনুসারী আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার ইউনিয়ন পরিষদ এলাকায় এসে লুটপাটের চেষ্টা চালায়। এসময় এলাকার লোকজন খবর পেয়ে তাদের হাত থেকে পরিষদকে রক্ষা করে। তাদের হামলায় আমাদের ৮-১০জন আহত হয়।
নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ এ.কে ফজলুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি, এখন পরিস্থিতি শান্ত আছে।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ