নাঙ্গলকোট পৌরসভায় ২০২৪-২৫ অর্থ বছরে ৮০কোটি টাকার বাজেট ঘোষণা

প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ, জুলাই ১, ২০২৪

নাঙ্গলকোট পৌরসভায় ২০২৪-২৫ অর্থ বছরে ৮০কোটি টাকার বাজেট ঘোষণা

কুমিল্লার নাঙ্গলকোট পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট সোমবার দুপুরে পৌরসভা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। নাঙ্গলকোট পৌরসভা প্যানেল মেয়র ছাদেক হোসেনের সভাপতিত্বে বাজেট ঘোষনা করেন পৌর মেয়র আবদুল মালেক। আগামী বাজেটে ৭৩ কোটি ৫০ লাখ টাকা আয় এবং ৭২ কোটি ৫০ লাখ টাকা সম্ভাব্য ব্যয় ধরা হয়েছে। সর্বমোট বাজেট ঘোষণা করা হয়েছে ৭৯কোটি ৯৪লাখ ৭০ হাজার টাকা।
মেয়র আবদুল মালেক বলেন, আগামী অর্থ বছরে পৌর এলাকায় শতভাগ লাইটিং, পৌর সুপার মার্কেট নিমার্ণ, বর্জ্য ব্যবস্থাপনায় স্থাপনা নিমার্ণ, বাস টার্মিনাল, যাত্রী চাউনী, ব্রিজ, কালভার্ট নিমার্ণ ও সৌন্দর্য্য বর্ধন সহ সকল ধরণের উন্নয়ন করা হবে। পৌর বাজারে যানজট নিরাশন করা হবে। নাঙ্গলকোট পৌরসভা হবে একটি স্মার্ট পৌরসভা। তিনি আরো বলেন, আগামীতে সাবেক অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সহযোগিতায় নাঙ্গলকোট পৌরসভায় ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সম্পাদন করা হবে।
বাজেট অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পৌরসভা মেয়র আবদুল মালেক, সচিব হারুনুর রশিদ, সহকারী প্রকৌশলী সাইফুর রহমান, নাঙ্গলকোট প্রেসক্লাব সিনিয়র সহ-সভাপতি মাঈন উদ্দিন দুলাল, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কেফায়েত উল্লাহ মিয়াজী, কাউন্সিলর শাহ খোরশেদ আলম, জামাল হোসেন সোহাগ, আবু জাফর প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, নির্বাহী প্রকৌশলী জুবাইদা ইয়াছমিন, পৌর কাউন্সিলর বীরমুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, শেখ রাসেল, শাখাওয়াত হোসেন সুমন, নাঙ্গলকোট প্রেসক্লাব দপ্তর সম্পাদক ইমরান হোসেন সোহান, সদস্য ত্বোহা হাসান ভূঁইয়া স্বাধীন, সাইফুল ইসলাম, হিসাবরক্ষক আবুল খায়ের, উচ্চমান সহকারী আলমগীর কবির সোহেল চৌধুরী সকল ওয়ার্ডের মহিলা কাউন্সিলর বৃন্দ।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ