নাঙ্গলকোট উপজেলা ফোরাম ফ্রান্সের আয়োজনে সমুদ্র সৈকত ভ্রমণ ও বার্ষিক বনভোজন

প্রকাশিত: ৩:৪০ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২৪

নাঙ্গলকোট উপজেলা ফোরাম ফ্রান্সের আয়োজনে সমুদ্র সৈকত ভ্রমণ ও বার্ষিক বনভোজন

কেফায়েত উল্লাহ মিয়াজী :
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ফ্রান্সে বসবাসরত প্রবাসীদের ঐক্যবদ্ধ প্লাটফর্ম নাঙ্গলকোট উপজেলা ফোরাম ফ্রান্সের আয়োজনে প্যারিসে বসবাসরত নাঙ্গলকোট উপজেলার প্রবাসীদের  বার্ষিক বনভোজন রবিবার ফ্রান্সের উলগাট সমুদ্র সৈকতে অনুষ্ঠিত হয়েছে।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে ভ্রমণ কার্যক্রম শুরু হয়। পরে সমুদ্র সৈকতে গান, খেলাধুলা ও আনন্দ উল্লাসে মেতে উঠেন সবাই। এটি ছিল নাঙ্গলকোট উপজেলা ফোরাম ফ্রান্সের প্রথম বার্ষিক বনভোজন। বর্ণাঢ্য এ আয়োজনের জন্য আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান নাঙ্গলকোট উপজেলা ফোরাম ফ্রান্সের সদস্য বৃন্দ।
অনুষ্ঠানে নাঙ্গলকোট উপজেলা ফোরাম ফ্রান্সের প্রধান উপদেষ্টা  মহিউদ্দিন রতন বলেন,  ইতিপূর্বে কখনোই আমাদের নাঙ্গলকোট উপজেলা ফোরাম ফ্রান্সে এই ধরনের কোন আয়োজন করেনি। আজকে আমরা এটি করতে পেরে খুবই আনন্দিত। এছাড়াও মহিউদ্দিন রতন বলেন অল্প কিছুদিনের মধ্যে সংগঠনটির পূর্ণাঙ্গ কমিটি করা হবে।‌

নাঙ্গলকোট উপজেলা ফোরাম ফ্রান্সের আহ্বায়ক সালাউদ্দিন ভূঁইয়া বলেন, আজকে আমরা এত সুন্দর একটি প্রোগ্রাম করতে পেরে সবাই আনন্দিত এবং আপনারা যেহেতু পূর্ণাঙ্গ কমিটি চেয়েছেন এবং আমাদের উপদেষ্টাও আমাদের নির্দেশ দিয়েছেন তা আমরা খুব শ্রীঘ্রই করব। এতে আপনাদের সার্বিক সহযোগিতা ও পরামর্শ আমরা কামনা করি।

নাঙ্গলকোট উপজেলা ফোরাম ফ্রান্সের সদস্য সচিব শাহপরান আহম্মেদ শাকিল বলেন, সবাইকে অসংখ্য ধন্যবাদ জানাই। নাঙ্গলকোট উপজেলা ফোরাম ফ্রান্সকে এগিয়ে নিতে আমাদের বেশ কিছু পদক্ষেপ আছে। আমরা যেহেতু সবাই বাংলাদেশি আমরা চাই আমাদের নাঙ্গলকোট উপজেলা ফোরাম ফ্রান্স বাংলাদেশ এবং ফ্রান্সে একটি প্লাটফর্ম করবে যাতে করে যদি আমাদের নাঙ্গলকোট উপজেলার কোন লোক ফ্রান্সে আসে তার যাতে প্রাথমিক প্রশাসনিক কাজগুলো করতে অসুবিধা না হয়। সে ক্ষেত্রে নাঙ্গলকোট উপজেলা ফোরাম ফ্রান্স নবাগতদের সর্বোচ্চ সহযোগিতা করবেন।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ