নাঙ্গলকোটে সিএনজি অটোরিক্সা চালককে হত্যার অভিযোগ

প্রকাশিত: ২:৩০ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০২৩

নাঙ্গলকোটে সিএনজি অটোরিক্সা চালককে হত্যার অভিযোগ
মাঈন উদ্দিন দুলাল-
ঢাকা-চট্টগ্রাম রেলপথের কুমিল্লার নাঙ্গলকোটের খান্নাপাড়া মাজার সংলগ্ন স্থানে শুক্রবার ভোরে ওই গ্রামের মোহাম্মদ নুরুন্নবী নামে এক সিএনজি আটোরিক্সা চালকের মৃত দেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে লাশ উদ্ধার করে লাকসাম রেলওয়ে থানা পুলিশ। তাকে মোবাইল ফোনে ডেকে নিয়ে পরিকল্পিত ভাবে হত্যা করে লাশ রেল লাইনের পাশে ফেলে রাখা হয়েছে বলে দাবী নিহতের স্ত্রী তানিয়া আক্তার ও ভাই আনিসুল হকের। নুরন্নবী খান্নাপাড়া গ্রামের মৃত তিতা মিয়ার ছেলে, তার ৫ ও ৭ বছরের দু’টি শিশু সন্তান রয়েছে।
নিহতের ভাই আনিসুল হক বলেন, নুরুন্নবী সিএনজি অটোরিক্সা চালক ছিলেন, বৃহস্পতিবার বিকেলে সিএনজি মালিকের সাথে দেখা করতে আমার ভাই নাঙ্গলকোট বাজারে যায়, রাতে বাড়িতে আসার কিছুক্ষণ পর কে বা কাহারা তাকে ফোন করে ডেকে নিয়ে যায়, সকালে তার লাশ দেখতে পায় গ্রামবাসী।
নুরুন্নবীর স্ত্রী তানিয়া আক্তার বলেন, আমার স্বামী সারাদিন মাজারের পাশে গাছ কেটেছে। সন্ধ্যায় নাঙ্গলকোট বাজারে গিয়ে রাতে বাড়িতে ফিরে আসে। রাত ১১ টার দিকে তার ফোনে একটি কল আসলে তিনি বের হয়ে যান। যাওয়ার সময় আমাকে বলেন দরজা বন্ধ করো না, আমি আসছি। পরে আর রাতে বাড়িতে আসেনি, সকালে লোক মুখে শুনতে পেয়ে গিয়ে দেখি আমার স্বামীর লাশ। আমার স্বামীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি সুষ্ঠু তদন্তের মাধ্যমে খুনিদের শাস্তি চাই।
লাকসাম রেলওয়ে থানা পুলিশের উপ পরিদর্শক আমিরুল ইসলাম বলেন, নাঙ্গলকোট রেলওয়ে স্টেশন মাস্টারের মাধ্যমে খবর পেয়ে লাশ উদ্ধার করেছি। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ