নাঙ্গলকোটে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদ ও বন্যা দুর্গতদের জন্য দুয়া মাহফিল

প্রকাশিত: ৯:৪৮ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২৪

নাঙ্গলকোটে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদ ও বন্যা দুর্গতদের জন্য দুয়া মাহফিল
কেফায়েত উল্লাহ মিয়াজী :

সারা দেশে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদদের আত্মার মাগফিরাত কামনা ও আকষ্মিক বন্যায় দুর্গত মানুষদের জন্য দোয়া মাহফিল শুক্রবার দুপুরে কুমিল্লার নাঙ্গলকোটের শ্রীফলিয়া দক্ষিণ পাড়া মজুমদার বাড়ি জামে মসজিদে অনুষ্ঠিত হয়েছে। পেরিয়া ইউনিয়ন যুবদল নেতা ও ওমান প্রবাসী ব্যবসায়ি সোহেল রানার উদ্যোগে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিল শেষে স্থানীয় সাড়ে ৪শত মানুষের মাঝে তাবারুক বিতরণ করা হয়।

এছাড়াও ব্যবসায়ী সোহেল রানার নিজস্ব অর্থায়নে বন্যার প্রথম ৪দিনে পেরিয়া ইউনিয়নের শ্রীফলিয়া আশ্রয় কেন্দ্র ও আশেপাশের গ্রামে পানিবন্দি ২হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পেরিয়া ইউনিয়ন যুবদল নেতা ও ওমান প্রবাসী ব্যবসায়ি সোহেল রানা, স্বেচ্ছাসেবক দল উপজেলা যুগ্ম আহবায়ক ইসরাফিল খান, সাবেক ছাত্রনেতা তৌহিদ উল্লাহ মজুমদার রায়হান, পেরিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল সদস্য সচিব মাহফুজ আলম সরর্দার, যুবদল নেতা আবুল কাশেম রাজু, শাহাদাত হোসেন, মোবারক হোসেন, জাহাঙ্গীর আলম, হাবিবুর রহমান খোকন, ফারুক হোসেন, ছাত্রদল নেতা সায়মন, ফরহাদ,  মামুন,  হাছান প্রমুখ।

অনুষ্ঠান শেষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদদের আত্মার মাগফিরাত কামনা ও আকষ্মিক বন্যায় দুর্গত মানুষদের জন্য দোয়া মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন শ্রীফলিয়া দক্ষিণ পাড়া মজুমদার বাড়ি জামে মসজিদ খতিব মাওলানা তোফাজ্জল হোসেন।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ