নাঙ্গলকোটে বিএনপি নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ১:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২৪

নাঙ্গলকোটে বিএনপি নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

মাঈন উদ্দিন দুলাল-
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার পেরিয়া ইউনিয়ন বিএনপি সভাপতি এ্যাডভোকেট আবুল বশরের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। শনিবার বিকেলে উপজেলার পেরিয়া ইউনিয়ন পরিষদ সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পেরিয়া মজুমদার বাড়ির মৃত নুরুল ইসলামের স্ত্রী রেহানা বেগমের সাথে সম্পত্তি নিয়ে একই বাড়ির মৃত মাষ্টার ইসমাইল মজুমদারের পরিবারের সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ রয়েছে। বৃহস্পতিবার ইসমাইল মজুমদারের ছেলে রুবেল মজুমদার তাদের জায়গায় অবৈধ ভাবে জোর পূর্বক দীর্ঘদিন বসবাসরত রেহানা বেগমের বসতঘর ভাংচুর করে। এঘটনায় একটি কুচক্রি মহল রাজনৈতিক স্বার্থ হাসিলের উদ্দেশ্যে ইসমাইল মজুমদারের মেয়ের জামাতা এ্যাডভোকেট আবুল বশরকে জড়িয়ে অপপ্রচার চালায়। শনিবার বিকেলে এলাকাবাসী অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে।
এবিষয় এ্যাডভোকেট আবুল বশর বলেন, একটি স্বার্থান্বেসী মহল রাজনৈতিক স্বার্থ চরিত্রার্থ করা ও মানসম্মান ক্ষুন্ন করতে আমার বিরুদ্ধে অপপ্রচার চালিয়েছে।
মানববন্ধনে স্থানীয় জাবেদ হোসেন, আবুল কালাম, ইব্রাহিম খলিল বলেন, এ্যাডভোকেট আবুল বশর একজন সম্মানী লোক। তিনি দীর্ঘদিন পেরিয়া ইউনিয়ন বিএনপির সভাপতির দায়িত্বে রয়েছেন। রাজনৈতিক ও সামাজিক ভাবে তাকে হেয়প্রতিপন্ন করতে একটি কুচক্রি মহল তার বিরুদ্ধে অপপ্রচার করছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং দোষীদের খুঁজে বের করে বিচারের দাবি জানাই।
ভূক্তভোগী রেহানা বেগম বলেন, ইসমাইল মাষ্টারের ছেলে রুবেলের নেতৃত্বে কয়েকজন আমার ঘর ভাংচুর করে লুট করে নিয়ে যায়। আমি এর বিচার চাই।
এ ব্যাপারে নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ এ.কে ফজলুল হক বলেন, বিষয়টি নিয়ে অভিযোগের আলোকে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। স্থানীয় ভাবে বিষয়টি আপোষ মিমাংসার চেষ্টা চলছে।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ