নাঙ্গলকোটে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে সিএসএস এর আর্থিক সহায়তা

প্রকাশিত: ৩:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২৪

নাঙ্গলকোটে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে সিএসএস এর আর্থিক সহায়তা

কেফায়েত উল্লাহ মিয়াজী :
কুমিল্লার নাঙ্গলকোটে এনজিও সংস্থা খ্রীস্টিয়ান সার্ভিস সোসাইটি (সিএসএস) এর উদ্যোগে বুধবার সকালে সিএসএস নাঙ্গলকোট ব্রাঞ্চ মিলনায়তনে উপজেলার বিভিন্ন এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত ১’শ ২০ পরিবারের মাঝে নগদ ১হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়। এছাড়াও সংস্থাটির উদ্যোগে মাস ব্যাপি কুমিল্লা, লক্ষীপুর ও চাঁদপুর জেলার বিভিন্ন উপজেলায় বন্যায় দুর্গত মানুষের মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ, নগদ অর্থ বিতরণ, খাদ্য সহায়তা, নারী ক্ষমতায়ান, বাল্য বিবাহ, যৌতুক বিরোধী বিভিন্ন কর্মসূচি ও শিশুদের জন্য প্রাক-প্রাথমিক শিক্ষা ব্যবস্থা প্রদান করা হয়।
আর্থিক সহায়তা অনুষ্ঠানে সিএসএস এর নাঙ্গলকোট ব্রাঞ্চ ম্যানেজার জসিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিএসএস চাঁদপুর অঞ্চলের রিজওনাল ম্যানাজার (আর.এম) আব্দুল মালেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিএসএস একাউন্টিং ও মনিটরিং অফিসার ইলিয়াস হোসেন, অডিট এন্ড কমপ্লায়েন্স অফিসার পুলক দাস, এবিএম শাহআলম সহ সিএসএস নাঙ্গলকোট ব্রাঞ্চের অন্যন্যা কর্মকর্তা ও সদস্যবৃন্দ।
আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি আব্দুল মালেক তার বক্তব্যে বলেন, আমি সর্বপ্রথম ধন্যবাদ জানাই সিএসএস প্রতিষ্ঠাতা ও পরিচালক মহোদয়দেরকে যারা বন্যার এ ক্লান্তিলগ্নে সময় উপযোগী সুন্দর উদ্যোগ গ্রহণ করেছেন, ইতিমধ্যে বন্যায় ক্ষতিগ্রস্ত নিম্ম আয়ের মানুষের মাঝে কুমিল্লার বিভিন্ন উপজেলার ৮টি শাখায় প্রায় ১ হাজার পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেছেন। আগামী দিন গুলোতেও এভাবে মানবতার কল্যাণে আমাদের এই কার্যক্রম চলমান থাকবে।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ