নাঙ্গলকোটে খতিবদের সাথে ইসলামী ব্যাংক কর্মকর্তাদের মতবিনিময়

প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২৪

নাঙ্গলকোটে খতিবদের সাথে ইসলামী ব্যাংক কর্মকর্তাদের মতবিনিময়

কেফায়েত উল্লাহ মিয়াজী :
“গ্রাহক আস্থায় ফিরবে দিন, দেশ গড়ায় অংশ নিন” এই স্লোগানে ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি ঘোষিত মাস ব্যাপী নতুন ক্যাম্পেইন “গ্রাহক সেবা মাস” সফল করার লক্ষ্যে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার গুরুত্বপূর্ণ মসজিদ সমূহের খতিবদেরকে নিয়ে পরামর্শ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে ইসলামী ব্যাংক নাঙ্গলকোট শাখা মিলনায়তনে এ পরামর্শ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলার প্রায় ৩০জন খতিব, বিভিন্ন মাদ্রাসার অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও সিনিয়র ওলামাগণ উপস্থিত ছিলেন।
ইসলামী ব্যাংক নাঙ্গলকোট শাখা ব্যবস্থাপক মনিরুজ্জামানের সভাপতিত্বে মতবিনিময় সভা সঞ্চালনা করেন শাখা ম্যানেজার অপারেশন আব্দুল হান্নান।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন পাটোয়ার তিনআনি পাড়া জামে মসজিদ খতিব মাওলানা এস. এম মহি উদ্দিন, নাঙ্গলকোট আফসারুল উলূম কামিল মাদরাসা ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও ভুলুয়া পাড়া বাইতুল আমান জামে মসজি খতিব মাওলানা নুরুল আমিন, পাটোয়ার খন্দকার বাড়ি জামে মসজিদ খতিব মাওলানা নুরুজ্জামান প্রমূখ।
আলোচনায় বক্তারা দেশের সুদমুক্ত ইসলামী অর্থনীতি ব্যবস্থা প্রতিষ্ঠাসহ ইসলামী ব্যাংকের প্রতি জনগনের আস্থা দৃঢ় ও জোরালো করণের লক্ষ্যে যার যার অবস্থান থেকে প্রয়োজনীয় ভূমিকা রাখার অঙ্গিকার ব্যক্ত করেন।
পরামর্শ ও মতবিনিময় সভা শেষে দোয়া মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন নাঙ্গলকোট উপজেলা ভুমি অফিস জামে মসজিদ খতিব হাফেজ মাওলানা ইউছুফ।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ