নাঙ্গলকোটে এইচপিভি টিকা বিষয়ক সমন্বয় সভা

প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২৪

নাঙ্গলকোটে এইচপিভি টিকা বিষয়ক সমন্বয় সভা

স্টাফ রিপোর্টার :
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধী এইচপিভি টিকা বিষয়ক সমন্বয় সভা মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা দেবদাস দেবের সভাপতিত্বে সমন্বয় সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সুরাইয়া আক্তার লাকি।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি মেহেদী হাসান, কৃষি কর্মকর্তা জাহিদুল ইসলাম, উপজেলা ইঞ্জিনিয়ার মো.অহিদুল ইসলাম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.কে ফজলুল হক, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ জাকারিয়া, প্রাণিসম্পদ কর্মকর্তা আশরাফুজ্জামান, যুব উন্নয়ন কর্মকর্তা জসিম উদ্দিন, মৎস্য কর্মকর্তা ইসরাত জাহান, মহিলা বিষয়ক কর্মকর্তা সালমা ইয়াসমিন, সমাজসেবা কর্মকর্তা আবু তাহের, নাঙ্গলকোট প্রেসক্লাব সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কেফায়েত উল্লাহ মিয়াজী, সদস্য সাইফুল ইসলাম।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার দেবদাস দেব তার বক্তব্যে বলেন, পঞ্চম থেকে দশম শ্রেণীর ছাত্রীরা এবং ১০ থেকে ১৪ বছর বয়সীরা এ টিকা কর্মসূচির অন্তর্ভুক্ত হবেন। আগামী ২৩ অক্টোবরের মধ্যে টিকা প্রদানের জন্য রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। ২৪ অক্টোবর থেকে মাসব্যাপী বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়, উচ্চ বিদ্যালয়, মাদরাসা এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সকাল ৮ থেকে বিকেল ৪ টা পর্যন্ত টিকা প্রদান কার্যক্রম পরিচালিত হবে। টিকা কার্যক্রম সফল করতে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ