ঢালুয়ায় শ্রেণী কক্ষে শিক্ষকের উপর হামলা, প্রধান শিক্ষক অবরুদ্ধ, পুলিশ গিয়ে উদ্ধার

প্রকাশিত: ৩:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২৪

ঢালুয়ায় শ্রেণী কক্ষে শিক্ষকের উপর হামলা, প্রধান শিক্ষক অবরুদ্ধ, পুলিশ গিয়ে উদ্ধার

স্টাফ রিপোর্টার : নাঙ্গলকোটের ঢালুয়া বহুমূখী উচ্চ বিদ্যালয়ে ক্লাস চলাকালে স্কুল পরিচালনা কমিটির সদস্য আবু বকর সিদ্দিক মিয়া ও পেয়ার আলম নেতৃত্বে বহিরাগত দুষ্কৃতিকারীরা বুধবার সকাল সাড়ে ১০টার দিকে শ্রেণী কক্ষে প্রবেশ করে ইংরেজি শিক্ষক দিদারুল আলমকে মারধর করে আহত করে। এছাড়াও অভিযুক্তরা ওই স্কুল প্রধান শিক্ষক বেলাল হোসেন মজুমদারকে অফিস কক্ষে অবরুদ্ধ করে রাখে ও পদত্যাগ পত্রে স্বাক্ষর নেয়ার চেষ্টা করে। পরে নাঙ্গলকোট থানা থেকে পুলিশ গিয়ে প্রধান শিক্ষককে উদ্ধার করে এবং স্থানীয়রা আহত শিক্ষক দিদারুল আলমকে উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ব্যাপারে স্কুল প্রধান শিক্ষক বেলাল হোসেন ও আহত শিক্ষক দিদারুল আলম জানান, সকাল সাড়ে ১০টার দিকে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আবু বকর সিদ্দিক মিয়া ও পেয়ার আলমের নেতৃত্বে শতাধিক লোকজন নিয়ে বিদ্যালয় প্রাঙ্গনে প্রবেশ করে। প্রথমে শ্রেণী কার্যক্রম চলাকালে দশম শ্রেণীর কক্ষে গিয়ে ইংরেজি শিক্ষক দিদারুল আলমকে মারধর করে আহত করে। পরবর্তীতে অফিস কক্ষে প্রবেশ করে প্রধান শিক্ষক বেলাল হোসেনকে অপসারণের দাবিতে পদত্যাগ পত্রে স্বাক্ষর নেয়ার চেষ্টা করে। এসময় তিনি স্বাক্ষর দিতে অস্বীকৃতি জানালে অভিযুক্তরা তাকে অফিস কক্ষে অবরুদ্ধ করে রাখে। পরে বিষয়টি অবহিত হয়ে নাঙ্গলকোট থানা পুলিশ ফোর্স গিয়ে প্রধান শিক্ষককে উদ্ধার করে উপজেলা নিবার্হী অফিসার কার্যালয়ে নিয়ে আসে।
এব্যাপারে নির্বাহী অফিসার সুরাইয়া আক্তার লাকী বলেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটিকে একটি মিটিং ডাকতে বলেছি এবং আগামী এক সপ্তাহ বিদ্যালয়ের শ্রেণী কার্যক্রম পরিচালনা করার জন্য বলেছি। প্রধান শিক্ষকে এক সপ্তাহের জন্য ছুটি প্রদান করেছি।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ