চাঁদাবাজি, সন্ত্রাসী কার্যক্রম, মাদক কারবার ও ইভটিজিং চলতে দেয়া হবে না….ইয়াছিন আরাফাত

প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ, আগস্ট ৯, ২০২৪

চাঁদাবাজি, সন্ত্রাসী কার্যক্রম, মাদক কারবার ও ইভটিজিং চলতে দেয়া হবে না….ইয়াছিন আরাফাত

কেফায়েত উল্লাহ মিয়াজী :
অনেক জুলুম নির্যাতন নিপিড়নের পথ মাড়িয়ে লাড়াই সংগ্রাম করে বাংলাদেশ দ্বিতীয়বার স্বাধীনতা অর্জন করেছে। যাদের রক্তের বিনিময়ে এদেশ আবার স্বাধীন হয়েছে তাদের আত্মার মাগফিরাত কামনা করছি। বিজয় অর্জনের পর আমরা দেখতে পাচ্ছি কতিপয় দুষ্কৃতকারী লুটপাট ও চাঁদাবাজি শুরু করে দিয়েছে। আমরা স্পষ্ট ঘোষণা দিতে চাই নাঙ্গলকোটে কোন চাঁদাবাজি, সন্ত্রাসী কার্যক্রম, মাদক কারবার ও ইভটিজিং চলবে না। কুমিল্লা-১০ (নাঙ্গলকোট-লালমাই-সদর দক্ষিণ) আসনের যুবকদেরকে সাথে নিয়ে এ আসনটিকে সমৃদ্ধ একটি আসন হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ, নাঙ্গলকোটের কৃষক, শ্রমিক, রিক্সাচালক, সিএনজিচালক, ব্যবসায়ী, দিনমজুর সকলকে নিয়ে শান্তিপূর্ণ নাঙ্গলকোট গড়ে তুলবো। এ নাঙ্গলকোটের ময়দান শহীদ শাহজাহান আলী ভাইয়ের রক্তে ভেজা ময়দান, শহীদের রক্তে রঞ্জিত ময়দানে দ্বীনকে আমরা বিজয়ী করবো ইনশাআল্লাহ। জামায়াত-শিবিরের কর্মীরা শাহাদাতের নজরানা ও পঙ্গুত্বের নজরানা পেশ করতে জানে কিন্তু প্রতিহিংসা করতে জানেনা। জামায়াতে ইসলামীর বহু নেতাকর্মীকে কারাগারে নিক্ষিপ্ত করা হয়েছে শীর্ষ নেতৃবৃন্দকে ফাঁসি দেয়া হয়েছে, তারপরও আমরা সন্ত্রাসে বিশ্বাস করিনা। ইসলামী ছাত্রশিবির ও জামায়াতে ইসলাম জঙ্গিবাদে বিশ্বাস করেনা। গণতান্ত্রিক উপায়ে সাধারণ মানুষ ও ছাত্রজনতাকে সাথে নিয়ে সমৃদ্ধ বাংলাদেশ আমরা গড়বো। শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে নাঙ্গলকোট উপজেলা জামায়াতে ইসলামীর উদ্যোগে আয়োজিত উপজেলা ব্যাপী মোটর শোভাযাত্রা শেষে উপজেলা সদরের বটতলার পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিসে সূরা সদস্য ও ইসলমী ছাত্র শিবির সাবেক কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ ইয়াছিন আরাফাত এসব কথা বলেন।
বাংলাদেশ জামায়াতে ইসলামী নাঙ্গলকোট উপজেলা আমীর মাওলানা জামাল উদ্দিনের সভাপতিত্বে ও নাঙ্গলকোট পৌরসভা সেক্রেটারি হারুনুর রশিদের সঞ্চালনায় পথ সবায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রশিবির সেক্রেটারি নজরুল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা জামায়াত নায়েবে আমীর মাওলানা ইউসুফ আলী, সেক্রেটারি মাওলানা নুরুল ইসলাম হাসান, সহকারী সেক্রেটারি অধ্যাপক আব্দুল মালেক মোল্লা, উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশন সভাপতি মাওলানা ওমর ফারুক মিয়াজী, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির নাঙ্গলকোট উপজেলা উত্তর সভাপতি নেছার উদ্দিন প্রমুখ।
ইয়াছিন আরাফাত তার বক্তব্যে আরো বলেন, বিগত ১৬টি বছর ধরে অসাংবিধানিক ভাবে এদেশের মানবতার মুক্তিকামী সংগঠন বাংলাদেশ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবিরের উপর কিভাবে জেল, জুলুম, নির্যাত, নিপিড়ন চালানো হয়েছে এদেশের জনগণ তার স্বাক্ষী। গত ১৬টি বছরে আমি আমার নিজ বাড়িতে একটি রাতের জন্যও ঘুমাতে পারিনি আমার অপরাধ ছিল আমি ন্যায়ের পক্ষে ছিলাম, সত্যের পক্ষে ছিলাম ও ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতির দায়িত্ব পালন করেছি। আপনারা লক্ষ্য করেছেন যারা জুলুম করেছে, নির্যাতন করেছে, চাঁদাবাজি ও টেন্ডারবাজি করেছে এবং দেশে ছাত্র জনতার উপর গণহত্যা চালিয়েছে সময়ের ব্যবধানে তারা এ দেশের জনগণের ঘৃণারপাত্র হিসাবে পরিণত হয়েছে। গত পহেলা আগস্ট দাম্ভিকতা করে অসাংবিধানিক ভাবে এদেশের মুক্তিকামী সংগঠন বাংলাদেশ জামায়াতে ইসলামী ও ছাত্রদের প্রিয় সংগঠন ইসলামী ছাত্রশিবিরকে তারা নিষিদ্ধ করে ছিল। কিন্তু আল্লাহর মেহেরবানিতে কয়েক দিনের ব্যবধানে তারাই নিষিদ্ধ হয়ে গেছে। জামায়াত ও শিবিরের সুনাম ও সুখ্যাতি সারাবিশ্বে ছড়িয়ে পড়েছে। আমাদের বিশ্বাস সকল জনগণকে সাথে নিয়ে আমরা নতুন বাংলাদেশ গড়ব।
এর আগে ছাত্রশিবির সাবেক কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ ইয়াছিন আরাফাত বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শেষ দিনে ঢাকার যাত্রাবাড়ীতে গুলিতে নিহত উপজেলার দৌলখাঁড় ইউনিয়নের দেওভান্ডার গ্রামের ছাত্র শিবিরের সাথী ও যাত্রাবাড়ীর ধনিয়া এলাকার স্কুল শাখা ছাত্র শিবির সভাপতি শহীদ সৈয়দ মুনতাসীরের কবর জিয়ারত এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ