চলমান সহিংসতা, ভাংচুর ও চাঁদাবাজি বন্ধের দাবিতে নাঙ্গলকোটে যুবদলের বিক্ষোভ

প্রকাশিত: ৯:০০ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২৪

চলমান সহিংসতা, ভাংচুর ও চাঁদাবাজি বন্ধের দাবিতে নাঙ্গলকোটে যুবদলের বিক্ষোভ

কেফায়েত উল্লাহ মিয়াজী :
শেখ হাসিনা সরকার পতনের পর কুমিল্লার নাঙ্গলকোট’সহ দেশ ব্যাপী চলমান সহিংসতা, ভাংচুর ও চাঁদাবাজি বন্ধের দাবিতে নাঙ্গলকোট উপজেলা যুবদলের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা রবিবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে। বিক্ষোভ মিছিলটি নাঙ্গলকোট আরিফুর রহমান সরকারি উচ্চ বিদ্যালয় থেকে শুরু করে উপজেলা সদরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নাঙ্গলকোট বাজারের বটতলা এলাকায় গিয়ে প্রতিবাদ সভায় মিলিত হয়। উপজেলা যুবদল আহবায়ক মনিরুল ইসলামের সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি নির্বাহী সদস্য ও নাঙ্গলকোট উপজেলা সাবেক সভাপতি আলহাজ্ব মোবাশ্বের আলম ভূঁইয়া।
প্রতিবাদ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট পৌরসভা বিএনপি সাবেক সভাপতি নুরুল আমিন জসিম, সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মজুমদার, নাঙ্গলকোট উপজেলা যুবদল সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর আবু ইউসুফ মজুমদার, কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল যুগ্ম আহবায়ক আবু ইউনুস হাসান মানিক, সেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটি সদস্য মিজানুর রহমান মজুমদার, উপজেলা যুবদল সদস্য সচিব কামরুজ্জামান টিটু, সিনিয়র যুগ্ম আহবায়ক মোদাচ্ছের হোসেন মজুমদার লিটন, পৌরসভা যুবদল আহ্বায়ক নুরুল আফছার সজল, সদস্য সচিব এনায়েত উল্যাহ কামাল, উপজেলা যুবদল যুগ্ম আহবায়ক আব্দুল মমিন, কাজী ফয়সাল, অহিদুল ইসলাম, শিহাব খন্দকার, হারুনর রশীদ, আলমগীর হোসেন মোল্লা, পৌরসভা যুবদল সিনিয়র যুগ্ম আহবায়ক মিজানুর রহমান টিপু, যুগ্ম আহবায়ক আলমগীর হোসেন, মহিন উদ্দিন, বেলাল হোসেন, সবুজ, ফারভেজ রানা, নূর আহম্মেদ, উপজেলা ছাত্রদল নেতা মোঃ কামরুজ্জামান, আলী হোসেন টিপু, পৌরসভা ছাত্রদল নেতা জিয়াউর রহমান, সৈকত, সাগর প্রমুখ।
প্রতিবাদ সভায় চলমান সহিংসতা, ভাংচুর ও চাঁদাবাজি বন্ধের দাবি জানিয়ে কেন্দ্রীয় বিএনপি নির্বাহী সদস্য ও নাঙ্গলকোট উপজেলা সাবেক সভাপতি আলহাজ্ব মোবাশ্বের আলম ভূঁইয়া বলেন, যদি বিএনপি বা এর অঙ্গ সংগঠনের কোন নেতাকর্মীর বিরুদ্ধে কোন অপকর্মের বিষয়ে প্রমাণ হয় আমি নিজে তাকে ধরে নিয়ে আইনশৃংখলা বাহিনীর হাতে সোপর্দ করে দিবো এবং তাকে দল থেকে আজীবনের জন্য বহিস্কার করে দেয়া হবে। আমি আমার নেতাকর্মীদের অনুরোধ জানাই আপনারা চাঁদাবাজ ও দুষ্কৃতকারীদের চিহিৃত করে আমাকে জানাবেন আমি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবো।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ