আগামীর বাংলাদেশ হবে ইসলাম ও ইনসাফের বাংলাদেশ….সাবেক শিবির সভাপতি

প্রকাশিত: ৪:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২৪

আগামীর বাংলাদেশ হবে ইসলাম ও ইনসাফের বাংলাদেশ….সাবেক শিবির সভাপতি

স্টাফ রিপোর্টার:
আমরা সকল প্রকার বৈষম্য দূর করে হিংসা, সন্ত্রাস, রাহাজানির পরিবর্তে শান্তি এবং মানবিক বাংলাদেশ গড়ে তুলবো, এক্ষেত্রে সাংবাদিক সমাজকে আমাদের পাশে চাই। আমাদের যদি কোন দোষক্রুটি আপনারা লক্ষ্য করেন তাহলে অবশ্যই তা আমাদের জানাবেন এবং কলম ও সংবাদের মাধ্যমে সেটিকে উপস্থাপন করবেন। আজকে আমাদের সমাজে সাহস করে কথা বলার ও প্রতিবাদ করার মানুষের বড়ই অভাব, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন আমাদের মাঝে সে সাহস সঞ্চার করেছে। আগে মানুষের নিকট চাঁদা চাইলে তারা বিনা প্রশ্নে চাঁদা দিয়ে দিত, এখন তারা এর প্রতিবাদ করছে। হাসিনার শাসনামলে মানুষ অন্যায় ও জুলুমের শিকার হলে কান্না করারও সুযোগ পেতনা, এখন মানুষের মাঝে প্রতিবাদ করার সাহস তৈরী হয়েছে। আমরা বিশ্বাস করি আগামীর বাংলাদেশ হবে সমৃদ্ধি, সত্য ও ন্যায়ের বাংলাদেশ। ইসলামের ক্ষতি করার জন্য এদেশে ইসলাম বিদ্বেশী নানা কর্মকান্ড করা হয়েছে, আমরা বিশ্বাস করি আগামীর বাংলাদেশ হবে ইসলাম ও ইনসাফের বাংলাদেশ। বাংলাদেশ জামায়াতে ইসলামী কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা ও পৌরসভার আয়োজনে নাঙ্গলকোট প্রেস ক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ছাত্রশিবির সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা ইয়াছিন আরাফাত এসব কথা বলেন। শনিবার দুপুরে নাঙ্গলকোট উপজেলা সদরের বাহরাইন কমিউনিটি সেন্টারে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জামায়াতে ইসলামী নাঙ্গলকোট উপজেলা আমীর মাওলানা জামাল উদ্দিন।
নাঙ্গলকোট পৌরসভা জামায়াত সেক্রেটারি হারুনুর রশিদের সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্রমিক কল্যাণ ফেডারেশন কুমিল্লা দক্ষিণ জেলা সেক্রেটারি মাস্টার আব্দুল করিম, জামায়াতে ইসলামী নাঙ্গলকোট পৌরসভা আমীর মাওলানা মহি উদ্দিন, নাঙ্গলকোট প্রেস ক্লাব ভারপ্রাপ্ত সভাপতি মাঈন উদ্দিন দুলাল, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কেফায়েত উল্লাহ মিয়াজী, সাংবাদিক আফজাল হোসাইন মিয়াজী, প্রেস ক্লাব দপ্তর সম্পাদক ইমরান হোসেন সোহান, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাপ্পি মজুমদার ইউনুস, সদস্য রবিউল হোসাইন রাজু, প্রভাষক ত্বোহা হাসান ভূঁইয়া স্বাধীন, সাইফুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন, জামায়াতে ইসলামী নাঙ্গলকোট উপজেলা নায়েবে আমীর মাওলানা ইউসুফ আলী, সেক্রেটারি মাওলানা নূরুল ইসলাম হাছান, সহসেক্রেটারি অধ্যাপক আব্দুল মালেক মোল্লা, মাওলানা ইয়াসিন মজুমদার, শ্রমিক কল্যাণ ফেডারেশন নাঙ্গলকোট উপজেলা সভাপতি মাওলানা ওমর ফারুক মিয়াজী, পৌরসভা সভাপতি মাস্টার সোলাইমান, সেক্রেটারি জোবায়ের হোসেন খন্দকার, এডভোকেট আনোয়ার হোসেন, নাঙ্গলকোট প্রেস ক্লাব সহসাধারণ সম্পাদক বারী উদ্দিন আহম্মেদ বাবর, সদস্য সাফায়েত উল্লাহ মিয়াজী, নাঈম উদ্দিন, ছাত্রশিবির নাঙ্গলকোট উপজেলা উত্তর সভাপতি নেছার উদ্দিন, সদর সভাপতি আবু তৈয়ব তাহমিদ, সেক্রেটারি সাখাওয়াত হোসেন প্রমুখ।
ইয়াছিন আরাফাত তার বক্তব্যে আরো বলেন, ছাত্রশিবির ও জামায়াতে ইসলামী করার কারণে অনেকের চাকুরী চলে গেছে, আমরা বিশ্বাস করি এখন দলের কারনে বা আদর্শের কারনে কারো চাকুরী হবেও না আর যাবেও না। এখন চাকুরী হতে দেখা হবে সে দেশের নাগরিক কিনা, দেশের প্রতি তার কমিটমেন্ট আছে কিনা, তার সততা এবং ন্যায় নীতি আছে কিনা। আগামীতে চাচা, মামা, খালুর মাধ্যমে বা ঘুষ দিয়ে নয়, চাকুরী হবে মেধার ভিত্তিতে। এজন্য জামায়াতে ইসলামী ও ছাত্রশিবির ব্যাপক ভূমিকা পালন করবে।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ