অপপ্রচার প্রতিবাদে নাঙ্গলকোট হাজী বাদশা আমেনা হোমিওপ্যাথিক মেডিকেল কলেজে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

প্রকাশিত: ৭:৪১ পূর্বাহ্ণ, জুন ১৫, ২০২৪

অপপ্রচার প্রতিবাদে নাঙ্গলকোট হাজী বাদশা আমেনা হোমিওপ্যাথিক মেডিকেল কলেজে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

মাঈন উদ্দিন দুলাল-
হোমিওপ্যাথিক বোর্ডের সাবেক চেয়ারম্যান ও হোমিওপ্যাথিক চিকিৎসা শিক্ষা কাউন্সিলের নির্বাহী পরিষদ চেয়ারম্যান ডাক্তার দিলীপ কুমার রায়ের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে কুমিল্লার নাঙ্গলকোট হাজী বাদশা আমেনা হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের উদ্যোগে শুক্রবার কলেজ প্রাঙ্গণে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। কলেজ অধ্যক্ষ ডাক্তার আব্দুল্লাহ মোতালেবের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন কলেজ উপাধ্যক্ষ ডাক্তার মুহাম্মদ মহসিন, ডাক্তার গিয়াস উদ্দিন।
এসময় উপস্থিত ছিলেন, ডাক্তার নিজাম উদ্দিন ছালেহি, প্রভাষক ডাক্তার ফখরুন নাহার রৌশন, ডাক্তার আবু সাইম আনসারি, ডাক্তার জাহাঙ্গীর আলম, ডাক্তার আলাউদ্দিন, কলেজ গর্ভনিং বডি সদস্য, উপজেলার হোমিওপ্যাথিক চিকিৎসক ও শিক্ষার্থী বৃন্দ।
বক্তারা তাদের বক্তব্যে বলেন, ডি.এইচ.এম.এস চিকিৎসকদের উন্নয়নে ঈষার্ণিত হয়ে ও হোমিওপ্যাথিক চিকিৎসকদের নামের পূর্বে ডাক্তার লিখায় একটি কুচক্রিমহল হোমিওপ্যাথিক বোর্ডের সাবেক চেয়ারম্যান ও হোমিওপ্যাথিক চিকিৎসা শিক্ষা কাউন্সিলের নির্বাহী পরিষদ চেয়ারম্যান ডাক্তার দিলিপ কুমার রায়ের বিরুদ্ধে অপপ্রচারের করে আসছে। আমরা অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এছাড়াও অপপ্রচারকারীদের বিরুদ্ধে দ্রুত অইনগত পদক্ষেপ গ্রহণের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি দাবী জানাই।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ