নাঙ্গলকোটে প্রাথমিক বিদ্যালয় শ্রেষ্ঠ সভাপতি হায়াতুন্নবী মজুমদার ফরিদকে সংবর্ধনা

প্রকাশিত: ৪:১৫ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০২৩

নাঙ্গলকোটে প্রাথমিক বিদ্যালয় শ্রেষ্ঠ সভাপতি হায়াতুন্নবী মজুমদার ফরিদকে সংবর্ধনা

মাঈন উদ্দিন দুলাল- নাঙ্গলকোটের শ্রীফলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সভাপতি হায়াতুন্নবী মজুমদার ফরিদ উপজেলায় শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হওয়ায় স্কুলের পক্ষ থেকে সংবর্ধনা ও মা সমাবেশ সোমবার দুপুরে বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। শ্রীফলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মাস্টার মাহবুবুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা জেলার শ্রেষ্ঠ সহকারি শিক্ষা অফিসার ও উপজেলা সহকারী শিক্ষা অফিসার আলমগীর হোসেন।
বিদ্যালয় শিক্ষক আব্দুল হান্নানের সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক হায়াতুন্নবী মজুমদার ফরিদ।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্রীফলিয়া উচ্চ বিদ্যালয় সাবেক সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি হোসেন আহমেদ মজুমদার, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল মতিন ভূঁইয়া মিলন, নাঙ্গলকোট প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক কেফায়েত উল্লাহ মিয়াজী, অভিভাবক সদস্য মাওলানা ফজলুল হক, পেরিয়া ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম পরাগ।
এসময় উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা রুহুল আমীন মজুমদার, মাস্টার মোছলেমুর রহমান, অভিভাবক সদস্য হাছিনা আক্তার, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা আলমগীর হোসেন রাপি, প্রবাসী তুহিন মজুমদার তুরাগ প্রমুখ।
অনুষ্ঠান শেষে উপজেলায় শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় সভাপতি নির্বাচিত হওয়ায় হায়াতুন্নবী মজুমদার ফরিদ ও জেলায় শ্রেষ্ঠ সহকারি শিক্ষা অফিসার নির্বাচিত হওয়ায় আলমগীর হোসেনকে বিদ্যালয়ের পক্ষ থেকে ফুলেল সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়।

 

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ