নাঙ্গলকোটে টিকা না পেয়ে বিক্ষোভ

প্রকাশিত: ৮:৫৯ পূর্বাহ্ণ, আগস্ট ১১, ২০২১

নাঙ্গলকোটে টিকা না পেয়ে বিক্ষোভ

স্টাফ রির্পোটার- নাঙ্গলকোটে মহামারি করোনা ভাইরাসের সিনোফার্মার দ্বিতীয় ডোজ টিকা না পেয়ে বিক্ষোভ করে শত-শত প্রবাসী। টিকা নিবন্ধন কার্ডে কর্তৃপক্ষের লিখে দেয়া নির্দিষ্ট তারিখ মঙ্গলবার ভোর ৫টা থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে লাইনে দাঁড়িয়ে থেকে সকাল ৯টায় হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে ভ্যাকসিন নেই জানতে পেরে বিক্ষোভে ফেটে পড়েন তারা। প্রবাসীদের অনেকেরই কয়েকদিনের মধ্যে ফ্লাইট, কিন্তু এখনো নিতে পারেননি টিকার দ্বিতীয় ডোজ। হাসপাতাল কর্তৃপক্ষের মাধ্যমে খবর পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে আসেন উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল ও নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ আ স ম আব্দুন নূর। উপজেলা নির্বাহী অফিসার বিক্ষোভকারীদের ১৬ আগষ্ট টিকা দেয়ার প্রতিশ্রুতি দিয়ে শান্ত করেন। কিন্তু এর মাঝে বেশ কিছু প্রবাসীর বিদেশ যাওয়া তারিখ এর আগে হওয়ায় তারা হাসপাতাল চত্ত্বরে হাউমাউ করে কাঁদতে দেখা যায়।
এ ব্যাপারে সৌদি প্রবাসী উপজেলার চারিতুফা গ্রামের জসিম উদ্দিন ভূঁইয়া, ওমান প্রবাসী নারায়নকোট গ্রামের বাহার, অষ্টগ্রামের দুবাই প্রবাসী জসিম উদ্দিন মোল্লা, ঘোড়াময়দান গ্রামের হোসাইন, পরকরা গ্রামের নজির হোসেন, মাঝি পাড়া গ্রামের শাহজাহান সাজু বলেন, আমাদের ফ্লাইট ১৩ ও ১৪ তারিখে, এখনও আমরা সিনোফার্মার টিকার দ্বিতীয় ডোজ দিতে পারিনি। নাঙ্গলকোট উপজেলা প্রশাসন ১৬ তারিখে টিকা দিবে প্রতিশ্রুতি দিয়েছে। আমরা নির্দিষ্ট তারিখে না যেতে পারলে আমাদের অনেক ক্ষতি হয়ে যাবে।
এ ব্যাপারে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: দেব দাশ দেব বলেন, নাঙ্গলকোট তথা কুমিল্লা জেলার কোথাও সিনোফার্মা’র ভ্যাকসিন নেই। ভ্যাকসিন প্রাপ্তি সাপেক্ষে ১৬ তারিখ থেকে দেয়া শুরু হবে। আমরা টিকা দেয়া শুরু করলে প্রবাসীদের অগ্রাধিকার দিবো।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ