আগামী নির্বাচনে নৌকা জয়ী হবে ইনশাআল্লাহ…. অর্থমন্ত্রী

প্রকাশিত: ১২:১৭ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২৩

আগামী নির্বাচনে নৌকা জয়ী হবে ইনশাআল্লাহ…. অর্থমন্ত্রী

মাঈন উদ্দিন দুলাল-
আল্লাহ সত্য ও ন্যায়কে ভালবাসে তাই আমরা সত্য ন্যায়কে ধারণ করে এগিয়ে যাব এবং ২০৪১ সালে বিশ্বের উন্নত দেশগুলোর মধ্যে বাংলাদেশকে অন্তর্ভূক্ত করা হবে। যেসব উন্নয়ন কাজ বাকি আছে সবগুলো সমাপ্ত করা হবে। দেশের জনগণ আমাদের পাশে আছে, আমরা সফল হবোই হব এবং আগামী নির্বাচনে নৌকা জয়ী হবে ইনশাআল্লাহ। নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগ নবগঠিত কমিটি নিয়ে তিনি বলেন, অতীতে যদি কোন ভুল করে থাকি তাহলে তা সংশোধন করে আমরা একসাথে মানুষের কল্যাণে কাজ করে যাব এবং দলকে এগিয়ে নিয়ে যাব। এ কমিটি প্রধানমন্ত্রীর নির্দেশনায় করা হয়েছে, আমার বিশ্বাস সবার কাছে এ কমিটি গ্রহণ যোগ্য হবে। নাঙ্গলকোটবাসীর কাছে আমি সত্যিকার ভাবে ঋণী তারা আমাকে অনেক কিছুই দিয়েছে। গতকাল বাংলাদেশ আওয়ামীলীগ কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির ভার্চুয়াল বক্তব্যে অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগ সভাপতি আ.হ.ম মুস্তফা কামাল এমপি এসব কথা বলেন। মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নবগঠিত কমিটির আহবায়ক রফিকুল হোসেন চেয়ারম্যান। পরিচিতি সভায় প্রধান বক্তার ভার্চুয়াল বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি।
উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সুমনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগ সহ-সভাপতি শামছু উদ্দিন কালু, উপজেলা সদস্য সচিব সাদেক হোসেন ভূঁইয়া, যুগ্ম আহবায়ক এম এ করিম মজুমদার, আবু ইউসুফ ভূঁইয়া, পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা আ’লীগ যুগ্ম আহবায়ক মজিবুর রহমান মিন্টু, মিজানুর রহমান প্রমূখ।
কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি তার বক্তব্যে বলেন, আমি অর্থমন্ত্রীর সিদ্ধান্তে একমত। আপনারা সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করেন। আগামী নির্বাচনে অর্থমন্ত্রীকে মনোনয়ন দিলে সবাই একসাথে কাজ করে নৌকাকে জয় করবেন। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের শেষ ঠিকানা। তাকে আবার বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করতে হবে।

Please follow and like us:

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেইসবুকে আমরা

সর্বশেষ সংবাদ